The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার বাজারে এসেছে ওয়াই-ফাই হটস্পট ও ডিসপ্লে সুবিধার বিশেষ জুতা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রযুক্তি বিশ্ব মানুষকে যেনো অকল্পনীয় এক স্বপ্ন উপহার দিতে চলেছে। এককথায় বলতে গেলে টপ টু বটমই চেঞ্জ করছে এই প্রযুক্তি। প্রযুক্তির উৎকর্ষে এবার বাজারে এসেছে ওয়াই-ফাই হটস্পট ও ডিসপ্লে সুবিধার বিশেষ জুতা!

wi-fi-hotspot-and-display-advantages-shoes

বড় কথা হলো সাম্প্রতিক সময় বটমের দিকেই বোধহয় প্রযুক্তিবিদদের ঝোঁক খুব বেশি। কারণ হলো আজকাল জুতোতে আসছে বেশকিছু ভেরিয়েশন।

বিখ্যাত স্পোর্টস অ্যাকসেসরিজ নির্মাতা প্রতিষ্ঠান নাইকি সাইন্সফিকশন মুভির অনুকরণে বাজারে এনেছে এমন এক কেডস যা ঠিক নিজেই নিজের ফিতে বেঁধে নিবে। অর্থাৎ আপনার পায়ের মাপ অনুযায়ী অটোমেটিকভাবেই কেডসের ফিতে বাঁধা হয়ে যাবে! এটির নাম দেওয়া হয়েছে ‌সেলফ লেসিং কেডস।

সেটির রেশ কাটতে না কাটতেই ভার্জিন আমেরিকা নিয়ে এলো এমন এক কেডস, যাতে থাকছে ডিজিটাল অনেক সুযোগ-সুবিধা। এতে রয়েছে মনিটর বা ডিসপ্লেও, সেখানে ভিডিও চালানো যাবে। তাছাড়া এটি সাধারণ কোনো জুতা নয়, এটিতে ব্যবহার করা হয়েছে খুব উন্নতমানের ইটালিয় সাদা চামড়া। আরও রয়েছে ইউএসবি পোর্ট, ওয়াই-ফাই হটস্পট, রিচার্জেবল ব্যাটারি যা তিন ঘণ্টা পর্যন্ত চার্জ থাকবে। এর ইউএসবি পোর্টের সাহায্যে আবার আপনার মোবাইলেও দিতে পারবেন চার্জ!

মূলত এই জুতাটি একটি চ্যারিটি ফাউন্ডেশনের জন্য নিলামে তোলা হয়েছে। যেখানে এই কেডসের দাম ইতিমধ্যে ১০ হাজার ডলার উঠেছে। ই-বে’র ওয়েব পেজে ভিজিট করে এই নিলামে অংশ নেওয়া যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...