The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বুবলীর নতুন চলচ্চিত্রের নাম ‘মা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বুবলীর নতুন চলচ্চিত্রের নাম ‘মা’। গত কোরবানি ঈদে ‘বসগিরি’ ও ‘শুটার’ চলচ্চিত্রে অভিষেক ঘটার মধ্যদিয়ে আলোচনায় চলে আসেন নায়িকা বুবলী।

bubli

ওই দুটি ছবি মুক্তির পর দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা তৈরি হয় তার। সে কারণে দর্শকরা এখন অপেক্ষায় রয়েছেন তার নতুন চলচ্চিত্রের জন্য। ইতিমধ্যে নায়িকা বুবলী তৃতীয় চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন। বুবলীর নতুন চলচ্চিত্রের নাম ‘মা’। ছবিটি নির্মাণ করবেন কালাম কায়সার।

bubli-2

চলচ্চিত্রটির গল্প পূর্বেই লেখা ছিল। তবে বর্তমানে তাতে বেশ কিছুটা পরিবর্তন আনা হয়েছে। বুবলী জানিয়েছেন, নতুন বছরের শুরুতেই তার তৃতীয় চলচ্চিত্র ‘মা’র কাজ শুরু হওয়ার কথা। এই ছবিতেও নায়ক হিসেবে থাকবেন শাকিব খান।

bubli-3

বুবলী তার জন্মদিন প্রসঙ্গে বলেন, ছোটবেলা থেকেই বাবা-মা আমার জন্মদিন বেশ ভালোভাবেই উদযাপন করতেন। আমার মনে আছে ছোটবেলায় নাচের প্রতিযোগিতায় আমি প্রথম হয়েছিলাম। স্কুল হতে পুরস্কার পাওয়ার পর বাসায় ফিরেও আমি আব্বুর কাছ থেকে উপহার পেয়েছিলাম। কারণ সেদিন ছিলো আমার জন্মদিন। একই দিনে এতোগুলো উপহার পাওয়া ছিল জীবনের স্মরণীয় ঘটনা- এমন মনোভাব ব্যক্ত করেছেন বুবলী।
bubli-4

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...