এ আর রহমান নিজের প্রথম ছবির মতন করে সুর দিয়েছেন ‘রঞ্জণা’-তে !

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বর্তমান চলচ্চিত্র সংগীত জগতের এক বিশিষ্ট ব্যক্তিত্ব এ আর রহমান, তাকে বলা যায় সুরের জাদুকর৷ অসংখ্য সংগীত রচনার মধ্য দিয়ে ভারতীয় এই চলচ্চিত্র সংগীতকার ও নির্দেশক দেশে-বিদেশে কুড়িয়েছেন অসাধারণ সাফল্য! বর্তমানে বলিউড মুভি রঞ্জণার সংগীত পরিচালনায় ব্যস্ত তিনি, এ প্রসংগে উচ্ছ্বসিত এ আর রহমান বলেন, মুভির টাইটেল গান ‘রঞ্জণা’ যেন তার প্রথম কাজ ! 


20000888.cms

এ আর রহমান বর্তমানে চেন্নাই, মুম্বাই এবং লস এঞ্জেলেসের অন্যান্য প্রোজেক্টসমূহে সময় দেবার কারণে ব্যস্ত থাকায় কয়েকটি বলিউড প্রোজেক্টের কাজে পিছিয়ে পড়েছেন বলে তিনি মনস্থির করেছেন যে তিনি এখন মুম্বাই এর কাজগুলো করে ফেলবেন যাতে এখানের প্রোজেক্টগুলো নিয়ে আর সমস্যায় না পড়েন ।

এইমূহুর্তে এ আর রহমান বলিউড মুভি রঞ্জণার টাইটেল গান রঞ্জণার ব্যাকগ্রাউন্ড মিউজিক নিয়ে কাজ করছেন লস এঞ্জেলসে ।

ঐ প্রোজেক্টে জড়িত একটি সূত্র বলেন, অতীতের অনেক পরিচালকেরই এ আর রহমানের ব্যস্ত শিডিউলের সাথে তাল মিলানো কষ্ট এবং সমস্যার সম্মুখীন হয়েছেন! কিন্তু আশা করা যাচ্ছে এরকম সমস্যায় হয়ত আর পড়তে হবে না কেননা এ আর রহমান নিজের কাজের গতি আনার জন্য তিনি কম্পিউটার এবং মোবাইলেও চলচ্চিত্রটির টাইটেল গানের কাজ করে যাচ্ছেন ।

এ আর রহমান তার কাজ এবং সুরের প্রতি খুব নিষ্ঠাবান বলেই তাকে এ ব্যাপারে প্রবল উদ্যমী মনে করেন – বলেন রঞ্জণা মুভি পরিচালক আনন্দ রাজ । যদিও আনন্দ রাজ সাথে এটাও বলেন যে তিনি কম্পিউটারে কাজ করা পছন্দ করেন না তবুও তিনি ফোনে এ আর রহমানের কাছ থেকে সঠিক গাইডলাইন এবং নোট পেয়ে যাচ্ছেন বলে সন্তোষ প্রকাশ করেন।

এ দিকে এই মুভির প্রোমো রিলিজ করা হয়েছে  ইউটিউবে, আর ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে  এই ছবির প্রোমো ।মুভির কাহিনী মূলত দুটি বিপরীত মেরুর মানুষ এবং তাদের ভেতরের প্রেমের গল্প! রঞ্জণা তামিল স্টার ধানুষের প্রথম বলিউড মুভি, তার সঙ্গে অভিনেত্রী সোনম কাপুর, আছেন  অভয় দেওয়াল, সঙ্গীত পরিচালনা করছেন এ আর রহমান। ছবিটির প্রোমোতে ধানুষ এবং সোনমের বিভিন্ন বয়সের প্রেম দেখানো হয়েছে।

এ আর রহমান ‘রঞ্জণা’ মুভির গানের  মাধ্যমে দর্শকদের কতটুকু মাতিয়ে তুলতে পারবেন সেটা মুভি মুক্তি পেলেই জানা যাবে; সে পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে দর্শকদের ।

তথ্যসূত্রঃ র‍্যাডিফ.কম ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...