The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেসবুক লাইভে গিয়ে মৃত্যু ঘটলো দুই তরুণীর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি পাগলামির মতো আরও একটি নতুন বিষয় যোগ হয়েছে ফেসবুক লাইভ। এবার ওই ফেসবুক লাইভে গিয়ে মৃত্যু ঘটলো দুই তরুণীর!

death-of-two-young-women

প্রযুক্তির অগ্রগতি অজান্তেই কেড়ে নিচ্ছে তরতাজা প্রাণ। সম্প্রতি যার সাক্ষী থাকলো পেনসিলভ্যানিয়া। হাইওয়েতে গাড়ি দাঁড় করিয়ে ফেসবুকে লাইভ হতে গিয়ে প্রাণ দিতে হলো দুই বান্ধুবীকে।

পেনসিলভ্যানিয়া পুলিশ বলেছে, ওই দুই বান্ধুবীর নাম ব্রুক মিরান্ডা হিউ (১৮) ও শানিয়া মরিসন টুমি (১৯)। হাইওয়ের উপর হঠাৎ-ই গাড়ি দাঁড় করানোর কারণে অবাক হয়ে বন্ধুর কাছে জানতে চেয়েছিলো টুমি- “তুমি কি ফেসবুকে লাইভ হচ্ছো?” প্রশ্নের কোনো জবাব মেলেনি। তার আগেই একটা ট্রাক্টর-ট্রেলারের ধাক্কায় উড়ে যায় গাড়িটি। ভয়াবহ বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে পড়ে দুই বান্ধুবীর দেহ।

তবে ওই প্রযুক্তির সাহায্যে বিস্ফোরণের আগের ঘটনার কিছুটা লাইভ হয়ে যায় ফেসবুকে। সেখানে দেখা যায় যে, পিছন থেকে এসে ট্রাক্টর-ট্রেলারটা ধাক্কা দিলো ওই গাড়িটাকে। গাড়ির সামনের আসনে মোবাইল হাতে বসে ছিলেন হিউ। এই ভিডিওটি এখন ভাইরাল। ইতিমধ্যেই হিউয়ের ফেসবুক পেজে গিয়ে সেই ভয়াবহ ঘটনার ভিডিওটি দেখেছেন বিশ্বের বহু মানুষ। আপাতত তদন্তের স্বার্থে ইন্টারনেট হতে ওই ভিডিওটি তুলে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...