The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সমুদ্রতলে বিয়ে করে চমকে দিলেন কেরলার এক দম্পতি!

শখ-আহ্লাদ পূরণ করতে মানুষ পৃথিবীর এক প্রান্ত হতে অন্য প্রান্তে ছুটে যান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষের শখের যেনো শেষ নেই। নিজের শখ-আহ্লাদ পূরণ করতে মানুষ পৃথিবীর এক প্রান্ত হতে অন্য প্রান্তে ছুটে যান। এবার সমুদ্রতলে বিয়ে করে চমকে দিলেন কেরলার এক দম্পতি!

সমুদ্রতলে বিয়ে করে চমকে দিলেন কেরলার এক দম্পতি! 1

শখ-আহ্লাদ বিশেষ করে অনেকেই নিজের বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য অনেক কিছুই করেন। তবে এবার ভারতের কেরলার এক দম্পতি যা করলেন তা এক কথায় বলা যায় অবিশ্বাস্য। নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য তারা সমুদ্রতলে বিয়ে করে সকলকে তাক লাগিয়ে দিলেন। ভারতীয় পাত্র ও স্লোভাকিয়ার পাত্রী তিরুবনন্ত পুরমে কোভালম সৈকত হতে কিছুটা দূরে আরব সাগরের তলায় সম্প্রতি তাদের বিয়ে সারলেন।

এবিপি আনন্দের খবরে বলা হয়েছে, এক বিশেষ ধরনের বিয়ের পোশাক পরে তারা সাগরের তলায় বিয়ে করেন, তাদের সঙ্গে ছিলো স্কুবা গিয়ার। পানির নিচে তারা আংটি বদল করে ঝিনুক দিয়ে তৈরি মালা একে অপরকে পরিয়ে দেন। পানির নিচে বিয়ের সামান্য কিছু নিয়ম কানুনও পালন করেন তারা। প্রায় এক ঘন্টা সময় লাগে বিয়ের এই অনুষ্ঠানটি সম্পন্ন হতে।

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে কোভালমের মনোরম পরিবেশে পানির নিচে সম্পন্ন হয় এই বিশেষ বিয়ের অনুষ্ঠানটি। সাম্প্রতিকালে এই সৈকতটি বিয়ের জন্য এক অতি আকর্ষণীয় ডেস্টিনেশনে পরিণত করা হয়েছে। বিয়ের জন্য পূর্বেই পানির নিচে একটি ছোট পোডিয়ামও তৈরি করা হয়। সেখানেই দাঁড়িয়ে নিজেদের বিয়ের নানা অনুষ্ঠান সম্পন্ন করেন এই দম্পতি।

উল্লেখ্য, কোনো দম্পতির সমুদ্রতলে বিয়ে ভারতে এই প্রথম। পাত্রী যদিও প্রথমে কিছুটা ভীত হয়েছিলেন পানির নিচে নামতে, তবে পুরো অনুষ্ঠান ঠিকঠাক হওয়ার পর সকলেই খুশি। বিয়েতে পানির নিচে উপস্থিত ছিলেন দম্পতির পরিবারের ঘনিষ্ঠজন ও কিছু বন্ধুবান্ধবও! মহারাষ্ট্রে গিয়ে পরে এই দম্পতি তাদের বিয়েটি রেজিস্ট্রি করবেন বলে জানানো হয়েছে।

Loading...