ভালবাসা দিবসের নাটক ‘ভালবাসার লুকানো অনুভূতি’

যে অনুভূতি মনের গহীনে সুপ্তভাবে থাকে তার নাম হলো ভালবাসার লুকানো অনুভূতি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কিছু কিছু অনুভূতি কখনও প্রকাশ করা যায় না। যে অনুভূতি মনের গহীনে সুপ্তভাবে থাকে তার নাম হলো ভালবাসার লুকানো অনুভূতি। ভালবাসা দিবসের নাটক ‘ভালবাসার লুকানো অনুভূতি’।

আজ ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবস। বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে নির্মাতা জে এস মিশু নির্মাণ করেছেন ‘ভালবাসার লুকানো অনুভূতি’ নাটকটি।

দুটি ভিন্ন পেশার মানুষের একে অপরের সঙ্গে পরিচয়, প্রেম ও প্রেমের শেষ পরিণতির গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন নির্মাতা। রোমান্টিক, এ্যাকশান ও সমসাময়িক বিষয় নিয়ে নির্মিত এই নাটকটির গল্পের সঙ্গে মিল রেখেই নাটকের নামকরণ করা হয়েছে বলে জানিয়েছেন নাটকটির নির্মাতা জে এস মিশু।

নাটকের গল্পে দেখা যাবে: নওমি একজন ফটোগ্রাফার। ফটোগ্রাফি করতে গিয়েই পরিচয় হয় আদিফের সঙ্গে। দু’জনের মধ্যে সম্পর্কও গড়ে ওঠে। তবে নওমি ও আদিফের সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাঁড়ায় কিছু অনাকাঙ্খিত সত্য বিষয়। যে সত্যের মাধ্যমে আদিফকে নতুনভাবে আবিস্কার করে নওমি। তবে সম্পর্কের মধ্যে থাকবে প্রশ্নবোধক চিহ্নও?

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় নায়ক আমিন খান ও তার বিপরীতে প্রথমবারের মতো জুুটি বেঁধেছেন ঈশিকা খান। চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির অগ্নি সিনেমার শৈশবের চরিত্রটিতে অভিনয় করে পূঁজা রায়। পূঁজা রায় এই নাটকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। নাটকটিতে আরও অভিনয় করেছে মনির, সালমান, অভি সহ আরও অনেকে। নাটকটি প্রচারিত হবে ১৪ ফ্রেব্রুয়ারী রাত ৮ টায় মাই টিভিতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...