The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাজারে আসছে নকিয়ার সেই জনপ্রিয় মোবাইল ফোন ৩৩১০!

বাংলাদেশে মোবাইলের শুরুই হয়েছিলো এই নকিয়ার ৩৩১০ দিয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নকিয়ার ৩৩১০ সেটের কথা অনেকেরই মনে আছে। বাংলাদেশে মোবাইলের শুরুই হয়েছিলো এই সেটটি দিয়ে।

বাজারে আসছে নকিয়ার সেই জনপ্রিয় মোবাইল ফোন ৩৩১০! 1

বাংলাদেশে মোবাইলের আগমনের সময়টিতে যে ফোনসেটটি জনপ্রিয় ছিলো দীর্ঘদিন পর আবারও বাজারে আসছে নকিয়ার সেই জনপ্রিয় ফোন ৩৩১০। সেইসঙ্গে নকিয়ার এন সিরিজের ফোনও বাজারে আসতে চলেছে।

নকিয়ার বর্তমান উৎপাদনকারী প্রতিষ্ঠান হলো এইচএমডি গ্লোবাল। তারা এই তথ্য নিশ্চিত করেছে। তবে নকিয়া ৩৩১০ ফিচার ফোন নাকি স্মার্টফোন হিসেবে বাজারে আসবে সে সম্পর্কে কিছুই জানানো হয়নি।

এইচএমডি গ্লোবাল বলেছে, নকিয়ার এন সিরিজ ও ৩৩১০ ফোনটি বাজারে আনতে চীনের প্যাটেন্ট অফিসের নিকট হতে প্যাটেন্ট সংগ্রহের আবেদন জানিয়েছে এই প্রতিষ্ঠানটি। নকিয়া ৩৩১০ উন্নত রূপেই গ্রাহকদের হাতে পৌঁছাবে বলে তারা জানিয়েছেন।

সম্প্রতি চীনের বাজারে এইচএমডি গ্লোবাল নকিয়া ৬ বাজারে ছেড়েছে। ফোনটি দেশটির বাজারে হটকেকের মতো বিক্রি হয়। এবারও নকিয়া ৩৩১০ সর্বপ্রথম চীনের বাজারে ছাড়া হবে। তাছাড়াও ২৭ ফেব্রুয়ার হতে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠেয় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৭ তে নকিয়া এন সিরিজের ফোনগুলো উপস্থাপন করা হবে বলেও জানা গেছে।

নকিয়ার জনপ্রিয় ফোনগুলোর মধ্যে এন সিরিজ হলো অন্যতম। এর একটি মডেল হলো এন৯ । এই ফোনটি সর্বপ্রথম বাজারে এসেছিলো ২০১১ সালে। এছাড়াও এন১ ট্যাবলেট বাজারে আসে ২০১৫ সালে।

এইচএমডি গ্লোবাল বলেছে, অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত পি১ স্মার্টফোন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে প্রদর্শন করা হবে বলে জানা গেছে। স্মার্টফোনটির মূল্য ধরা হয়েছে ৮০০ ডলার।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...