প্রিয়তির আইরিশ চলচ্চিত্রের শেষ অংশের শুটিং বাংলাদেশে

পরিচালক কিয়ারন ডেভিস প্রিয়তিকে নিয়ে প্রথম নির্মাণ করেন ‘ওয়ান্ডারল্যান্ড’ চলচ্চিত্র। প্রিয়তি অভিনীত দ্বিতীয় আইরিশ চলচ্চিত্র হলো ‘কোকোলান’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তির আইরিশ চলচ্চিত্র ‘কোকোলান’ এর শেষ অংশের শুটিং বাংলাদেশে হবে।

পরিচালক কিয়ারন ডেভিস প্রিয়তিকে নিয়ে প্রথম নির্মাণ করেন ‘ওয়ান্ডারল্যান্ড’ চলচ্চিত্র। প্রিয়তি অভিনীত দ্বিতীয় আইরিশ চলচ্চিত্র হলো ‘কোকোলান’। এই সিনেমাটিও নির্মাণ করছেন কিয়ারন।

ইতিমধ্যে সিনেমাটির সিংহ ভাগ শুটিং শেষ হয়েছে। তবে বাকি শুটিং শেষ হতে আরও ৫/৬ মাস সময় লেগে যেতে পারে। বাকি শুটিংয়ের কিছু দৃশ্যায়ন বাংলাদেশেও হবে বলে জানিয়েছেন প্রিয়তি নিজেই।

আয়ারল্যান্ডে হতে সংবাদ মাধ্যমকে প্রিয়তি বলেন, ‘আমি সিনেমার গল্পের শেষ পর্যন্ত আছি। তাই আমার অংশের শুটিং এখনও বাকি রয়েছে। আরও ৫/৬ মাস সময় লাগতে পারে। চলতি মাসে মরক্কোতে শুটিং হবে। এছাড়া ফ্রান্স, দুবাই, ভারত এবং বাংলাদেশে সিনেমাটির শুটিং হবে। সিনেমাটির শুটিং শুধু আয়ারল্যান্ডে হচ্ছে না। বিভিন্ন দেশে এর দৃশ্যায়নের কাজ হচ্ছে।’

বাংলাদেশে কবে নাগাদ শুটিং শুরু হবে তা তিনি জানাননি। তারিখ আর শুটিংয়ের লোকেশনও ঠিক বলা যাচ্ছে না বলে জানিয়েছেন প্রিয়তি। কারণ হিসেবে বলেছেন, অন্যান্য অভিনয়শিল্পীদের শিডিউলের উপর নির্ভর করছে। বাংলাদেশে এসে এটা চূড়ান্ত করা হবে। এজন্য বাংলাদেশের অংশের শুটিং সবার পরে হবে বলে জানিয়েছেন প্রিয়তি।

আইরিশের সুপার হিরো কোকোলান-এর জীবনী নিয়েই নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। এতে যোদ্ধারাণীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশী বংশদ্ভুত প্রিয়তি। যা রূপায়ন করা তার জন্য বেশ চ্যালেঞ্জিং। এই ছবির জন্য তলোয়ার চালনা, ছুরি চালনা, তীর চালনা শিখেছেন প্রিয়তি। প্রিয়তির চরিত্রটি নেতিবাচক হলেও সিনেমার গল্পে খুবই গুরত্বপূর্ণ একটি ভূমিকা এটি। এতে প্রিয়তির বিপরীতে ‘কোকোলান’ এর চরিত্রে অভিনয় করছেন পরিচালক নিজেই। সব কিছু ঠিকঠাক থাকলে ২০১৭ সালে এই সিনেমাটি মুক্তি পাবে বলেও জানিয়েছেন প্রিয়তি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...