The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রাজিলের প্রেসিডেন্ট ভূতের ভয়ে বাড়ি ছাড়লেন!

রাজধানী ব্রাসিলিয়ায় অফিস থেকে বাড়ি ফেরার সময় ভূতেরাই নাকি তাঁর গাড়ি চালিয়েছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই ভূতের ভয়ে জড়োসড়ো হয়ে থাকেন। তবে এবার খোদ ব্রাজিলের প্রেসিডেন্ট মাইকেল টেমের নাকি ভূতের ভয়ে তটস্থ হয়ে পড়েছেন! বাধ্য হয়ে পাল্টে ফেলেছেন বাড়ি!

ব্রাজিলের প্রেসিডেন্ট ভূতের ভয়ে বাড়ি ছাড়লেন! 1

সম্প্রতি ব্রাজিলের একটি সাপ্তাহিক সংবাদপত্রে এমন খবর প্রকাশিত হয়েছে। যেখানে ব্রাজিলের প্রেসিডেন্ট মাইকেল দাবি করেছেন, তিনি যে বাড়িটিতে থাকেন সেখানে নাকি ভূত রয়েছে। শুধু তাই নয়, রাজধানী ব্রাসিলিয়ায় অফিস থেকে বাড়ি ফেরার সময় ভূতেরাই নাকি তাঁর গাড়ি চালিয়েছেন, এমনও দাবি করেছেন মাইকেল!

কয়েকদিন পূর্বেই টেমের জানান, তিনি প্রেসিডেন্টের জন্য বরাদ্দ ‘অ্যালোভোরাদা’ প্যালেসে আর থাকবেন না। ফিরে যাবেন আগের প্যালেসেই। সেইমতো ভাইস প্রেসিডেন্ট থাকাকালীন যেখানে থাকতেন সেই জাবারু প্যালেসেই স্ত্রী এবং ৭ বছর বয়সি ছেলেকে নিয়ে ফিরে গেছেন। ৭৬ বছর বয়সি মাইকেল জানিয়েছেন, ‘এখানে কিছু একটা রয়েছে, প্রথম দিন হতেই আমি ঘুমোতে পারিনি। কোনও একটা খারাপ শক্তি রয়েছে এখানে। বারবার আমি সেটা অনুভব করেছি। আমার স্ত্রী মার্সেলাও আমার সঙ্গে সহমত পোষণ করেন। সেও কারোর উপস্থিতি বুঝতে পেরেছে। কেবলমাত্র আমাদের ছেলে মাইকেলজিনহোর এই বাড়িটি খুব পছন্দ হয়েছে। আমাদের বারবার মনে হয়েছে বাড়িটায় নিশ্চয়ই ভূত রয়েছে।’

জানা গেছে, টেমের নাকি ভূত ছাড়াতে এক ওঝাকেও নিয়ে এসেছিলেন, যাতে এই ভুতুড়ে কাণ্ড থামানো সম্ভব হয়। কিন্তু শেষ পর্যন্ত সফল হয়নি সেই প্রচেষ্টাও।

উল্লেখ্য, শুধু বাড়ির ভূতই নয়, রাজনৈতিক দিক থেকেও এখন কোণঠাসা বর্তমান প্রেসিডেন্ট মাইকেল টেমের। টেমের এবং তাঁর দলের অনেকের বিরুদ্ধেই দুর্নীতির অভিযোগ রয়েছে। এমনকী আদালতে মামলাও চলছে এই নিয়ে।

Loading...