পুষ্পিতা পপির নতুন চলচ্চিত্র ‘ধূসর কুয়াশা’

ছবিতে আরও থাকছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা নিপুন ও তাদের বিপরীতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়ক মুন্না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুষ্পিতা পপির নতুন চলচ্চিত্র উত্তম আকাশ পরিচালিত ‘ধূসর কুয়াশা’। সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক ত্রিভুজ প্রেমের মৌলিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই ছবিটি।

পুষ্পিতার নতুন এই ছবিতে আরও থাকছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা নিপুন ও তাদের বিপরীতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়ক মুন্না।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে পুষ্পিতা জানান, গত ১৬ মার্চ হতে আফতাব নগরে শুটিং শুরু হয় এই নতুন ছবিটির। টানা শুটিং চলবে ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে। গানের শুটিংয়ের জন্য বান্দরবন এবং কক্সবাজার যাওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

এই ছবিতে নিজের চরিত্র সর্ম্পকে পুষ্পিতা বলেছেন, ‘আমি স্কুল টিচারের চরিত্রে অভিনয় করছি। টিচার চরিত্রটি সত্যিই আমার স্বপ্নের চরিত্র। আমার বাবা-মা দুজনই টিচার ছিলেন, তাই আমারও ইচ্ছা ছিল টিচার হওয়ার। বাস্তবে সেটি হয়ে উঠেনি তবে পর্দায় হয়েছে এবার।’

চরিত্রটি নিয়ে পুষ্পিতা আশাবাদ ব্যস্ত করে পুষ্পিতা বলেছেন, ‘যেহেতু মৌলিক গল্পে ছবিটি নির্মাণ হচ্ছে, তাছাড়া আমার এই চরিত্রটি অসম্ভব ভাল লাগার একটি চরিত্র। তাই আমি সর্বোচ্চ চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। কতটুকু পেরেছি সেটা দর্শকরা ছবি দেখে বলবে। কিন্তু আমি শতভাগ আশাবাদী।

হিশাম মাল্টিমিডিয়া প্রোডাকশন প্রযোজিত এই ছবিতে আইটেম গান সহ থাকছে মোট ৫টি গান। শীঘ্রই ছবিটি মুক্তি পাবে বলে আশা করা হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...