The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সিম্ফনির সাশ্রয়ী দামের আকর্ষণীয় স্মার্টফোন এখন বাজারে

ট্রাই টোন এল ই ডি ব্যাক ফ্ল্যাশ ও ফ্রন্ট ফ্ল্যাশ রয়েছে নতুন এই হ্যান্ডসেটটিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিম্ফনি বাজারে নিয়ে এসেছে নতুন একটি স্মার্টফোন। নতুন এই ফোনটির মডেল সিম্ফনি পি সেভেন প্রো। অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ এই ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিম্ফনির সাশ্রয়ী দামের আকর্ষণীয় স্মার্টফোন এখন বাজারে 1

নতুন এই মডেলটির উভয় ক্যামেরার অ্যাপারচার ২.০। ট্রাই টোন এল ই ডি ব্যাক ফ্ল্যাশ ও ফ্রন্ট ফ্ল্যাশ রয়েছে নতুন এই হ্যান্ডসেটটিতে। ট্রাই টোন ফ্ল্যাশ থাকার কারণে ফোনটি দিয়ে স্বল্প আলোতেও খুব ভালো ছবি তোলা সম্ভব হবে। এর ক্যামেরা ফিচার হিসেবে রয়েছে ফেস বিউটি, প্যানারোমা মোড এবং এইচডিআর মোড।

ফোনটিতে আরও রয়েছে ৫.৩ ইঞ্চি এইচ ডি আইপিএস ডিসপ্লে। ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো। এতে রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর ও ৩ জিবি ডিডিআর থ্রি রম।

স্মার্টফোনটিতে আরও রয়েছে শক্তিশালী ২৬০০ এম এ এইচ লি আয়ন ব্যাটারি। এছাড়াও এই সিম্ফনির এই ফোনটিতে ব্যবহার হয়েছে কাস্টম মেইড ইন্টেলিজেন্ট সফটওয়্যার, যার কারণে ব্যাটারির কার্যক্ষমতা বেড়ে যাবে ৪৫% পর্যন্ত।

জানানো হয়েছে, থ্রি জি ও টু জি উভয় নেটওয়ার্ক -এর সিম চলবে এই নতুন স্মার্টফোনটিতে। ওটিজি ও ওটিএ সাপোর্টেড এই স্মার্টফোনটিতে রয়েছে জি সেন্সর, এক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর ও লাইট সেন্সরও। এই স্মার্টফোনটির আইডি ডিজাইনেও রয়েছে বেশ নতুনত্ব, এতে ব্যবহার করা হয়েছে বিগ ক্যামেরা রিং, টেক্সচারড লেন্স, ট্রাই টোন ফ্ল্যাশ, একটারক্টিভ সাইড স্পিকার এবং ২.৫ ডি কার্ভড গ্লাস।

জানা গেছে, ১৬ জিবি ধারণ ক্ষমতার এই নতুন ফোনটিতে অনেক বেশি গান, ভিডিও, ছবি ও অ্যাপস ছাড়াও ব্যবহারকারী চাইলেই মেমোরিকার্ড এর মাধ্যমে তা ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন। নতুন এই ফোনটির দাম পড়বে মাত্র ৯ হাজার টাকা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...