কব্জিতে এই রেখা যার আছে তার ভাগ্যে কি আছে জেনে নিন

ভাগ্যে অনেকেই বিশ্বাস করেন। তাই হাত দেখান এবং সেটিকে অর্থাৎ যে রেখা থাকে তার সবকিছুই বিশ্বাস করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কথায় বলে কপালের লিখন নাকি ঠেকানো যায় না। তাই বলে কব্জির লিখনও কী তাই? কব্জিতে এই রেখা যার আছে তার ভাগ্যে কি আছে আজ জেনে নিন।

ভাগ্যে অনেকেই বিশ্বাস করেন। তাই হাত দেখান এবং সেটিকে অর্থাৎ যে রেখা থাকে তার সবকিছুই বিশ্বাস করেন। আবার অনেকেই এসব ভাগ্য বলে কিছু বিশ্বাস করেন না। তবে আমরা বাস্তব জীবনে দেখেছি এই ভাগ্যের বিষয়টি। অনেক সময়ই এট আসলেও কার্যকরি হয়। আজ রয়েছে এমনই একটি বিষয় অর্থাৎ আপনার কব্জিতে যে বলি রেখা থাকে তার অর্থ কী? এই বলি রেখাটি আপনার ভাগ্যের কি দিক নির্দেশনা দিয়ে থাকে তা আজ দেখে নিন।

আপনার হাতের কব্জিতে যদি ব্রেসলেট লাইন থাকে তাহলে সেটাই আপনার ভবিষ্যতের নির্ধারক হিসেবে বিবেচিত হবে। হাতের তালুর ঠিক নিচে কব্জিতে পাশাপাশি কয়েকটি রেখা থাকলে তাকেই বলা হয় ব্রেসলেট লাইন।

এই ব্রেসলেট লাইন বলে দিতে পারে আপনার আয়ু হতে শুরু করে আর্থিক অবস্থা। অধিকাংশ মানুষের হাতেই থাকে ৩টি করে ব্রেসলেট লাইন। তবে যাদের হাতে ৪টি লাইন থাকে তারা হন ভাগ্যবান। প্রতিটি রেখার পৃথক পৃথক অর্থ রয়েছে।

# প্রথম রেখাটি হাতের তালুর ঠিক নিচে ও স্পষ্ট এবং লম্বা হলে বুঝতে হবে আপনার শরীর স্বাস্থ্য ভালো রয়েছে। যদি এই রেখার মধ্যে ফাঁক দেখা যায়, তাহলে আপনার বোঝা উচিত যে স্বাস্থ্য ভালো নেই। শীঘ্রই শরীরের প্রতি নজর দেওয়া উচিত।

# দ্বিতীয় রেখাটি স্পষ্ট এবং লম্বা হলে আপনার হাতে প্রচুর অর্থ আসতে চলেছে। এই রেখা যদি অস্পষ্ট হয় ও মাঝে ভাঙা থাকে তাহলে আর্থিক অবস্থা খুব একটা ভালো নেই বলে ধরে নিতে হবে।

# আপনার তৃতীয় রেখাটি যদি স্পষ্ট হয় তাহলে বুঝতে হবে আপনি সমাজে একজন প্রভাবশালী ব্যক্তিত্ব। তবে এই তৃতীয় রেখাটি সবার হাতে দেখা যায় না।

# চতুর্থ রেখাটিও সবার হাতে থাকে না। তৃতীয় রেখাটির সমান্তরাল বরাবর যাদের হাতে চতুর্থ রেখাটি থাকে তাদের জীবনে খ্যাতি সম্মান ও সমৃদ্ধি সব কিছুই থাকে।

Advertisements
Loading...