তিশা বললেন: ‘আমি ফুটবল খেলবো, তা কোনদিন ভাবি নাই’

‘ছেলেটা কিন্তু ভালো ছিলো’ তে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত ইমরোজ তিশা। তিনি সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় বলেছেন, ‘আমি ফুটবল খেলবো, তা কোনদিন ভাবি নাই’। একটি নাটকে অভিনয় করতে গিয়ে তাকে ফুটবল খেলা শিখতে হয়েছে!

ঈদ উপলক্ষে ১২ জন নির্মাতা নির্মাণ করবেন ১২টি একক নাটক। দর্শকদের ফেরাতেই মূলত এই উদ্যোগ নিয়েছে ছবিয়াল। ‘ছবিয়াল রিইউনিয়ন সিরিজ’ এই নাটকগুলি দেখাবে।

এই সিরিজে আশফাক নিপুনের পরিচালনায় নাটক ‘ছেলেটা কিন্তু ভালো ছিলো’ তে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এই নাটকে তাকে দেখা যাবে ফুটবল খেলতে। নাটকে ফুটবল খেলার কথা উল্লেখ করে তিশা তার ভেরিফাইড ফেসবুক পেজে বলেছেন, ‘ফুটবল চিরকালই আমার ঘুম নষ্ট করেছে। কারণ হলো ফারুকী রাত জেগে খেলা দেখে। আমি কোনদিন ভাবি নাই একদিন আমাকেই সেই ফুটবল খেলতে হবে! তবে এই কাজটা করতে আমি খুব আনন্দ পাচ্ছি, ফ্রেশ কিছু হবে’। ‘ছেলেটা কিন্তু ভালো ছিলো’ নাটকটি আসছে ঈদুল ফিতরে একুশে টেলিভিশনে দেখানো হবে বলে জানানো হয়েছে।

জানা গেছে, এই ১২টি নাটক নির্মাণ করবেন-রেদওয়ান রনি, মোস্তফা কামাল রাজ, আশুতোষ সুজন, গোলাম কিবরিয়া ফারুকী, আশফাক নিপুণ, সরাফ আহমেদ জীবন, ইফতেখার আহমেদ ফাহমি, ইশতিয়াক আহমেদ রোমেল, হুমায়ূন সাধু, মাহমুদুল ইসলাম, আদনান আল রাজীব আলি ও ফিদা একরাম তোজো।

জানা যায়, এই ১২টি নাটকের মধ্যে ৭টি নাটক আগামী ঈদুল ফিতরের জন্য নির্মাণ করা হবে। লটারির মাধ্যমে এই ৭ নির্মাতাকে নির্বাচিত করা হবে। বাকি ৫ নির্মাতা আগামী ঈদুল আজহায় ৫টি নাটক নির্মাণ করবেন।

উল্লেখ্য, এই ঈদুল ফিতরের জন্য নির্মিতব্য নির্বাচিত নাটকগুলো হলো: চিকন পিনের চার্জার, বিকেল বেলার পাখি, ছাব্বিশ দিন মাত্র, ছেলেটা কিন্তু ভালো ছিল, পুতুল, আবার তোরা সাহেব হ, নোঙর ফেলি ঘাটে ঘাটে।

আপনি এটাও পছন্দ করতে পারেন

Loading...