The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হংকংয়ের এক তরুণের দুঃসাহসী কাণ্ড দেখুন! [ভিডিও]

আকাশচুম্বী অট্টালিকার ছাদের কিনারে দাঁড়িয়ে হুভারবোর্ডে চড়া রীতিমতো বিস্ময়ের ব্যাপার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাহসীকতা অনেকেই দেখান, তবে সেই সাহসীকতার একটি মাত্রা আছে। এই তরুণ সেই সাহসীকতার মাত্রাও ছাড়িয়ে গেছে। ভিডিওটি দেখলে তবেই বুঝতে পারবেন সাহসীকতা কাকে বলে!

হংকংয়ের এক তরুণের দুঃসাহসী কাণ্ড দেখুন! [ভিডিও] 1

এক কথায় বলতে গেলে মৃত্যু ভয়কে রীতিমতো জয় করেছেন এই তরুণ। আকাশচুম্বী অট্টালিকার ছাদের কিনারে দাঁড়িয়ে হুভারবোর্ডে চড়া রীতিমতো বিস্ময়ের ব্যাপার। শুধু তাই নয়; যেখানে দাঁড়ালে নিশ্চিত মৃত্যুর আশঙ্কাই বেশি, সেখানে দাঁড়িয়ে এই তরুণ অবলীলায় খেলেছেন বাস্কেটবল। আবার হুভারবোর্ডে চড়ার সময় তার হাতে ছিল সেলফি স্টিক!

হংকংয়ের ২৫ বছর বয়সের তরুণ ওলেগ শেরস্টিয়াচেংকো ভূমি হতে হাজার ফুট ওপরে একটি ভবনের ছাদে দাঁড়িয়ে নানা কৌশল দেখিয়েছেন। তার ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে ছাদের প্রান্তটি নিজের শার্ট দিয়ে মুছে নিচ্ছেন, এরপর শুরু করেন তার সেই দু:সাহসীক অভিযান।

এই তরুণ বাস্কেটবল নিয়ে খেলা করেছেন, হুভারবোর্ডে চড়েছেন এমনকি সেখানে দাঁড়িয়ে ডিগবাজিও খেয়েছেন এই তরুণ! ওলেগের ভিডিওটি এই পর্যন্ত কয়েক মিলিয়ন লোক দেখেছেন। ১৪ বছর বয়স থেকেই এই চর্চা করে আসছেন ওলেগে। ভিডিওটি দেখে সত্যিই বিস্ময়কর মনে হয়।

অনেকেই এই ভিডিও দেখে চিৎকার করে উঠেছেন। ইতিমধ্যে ইন্টারনেটে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছেন ওলেগ তার এই বিস্ময়কর কর্মকাণ্ডে। রুশ সামাজিক মাধ্যমগুলোতে বেশি ভাইরাল হয়েছে ওলেগের এই ভিডিওটি।

দেখুন বিস্ময়কর কাণ্ডের ভিডিওটি

Loading...