The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপুকে নতুন ছবির প্রস্তাব দিলেন অনন্ত

বঙ্গবিডি আয়োজিত বনানীতে একটি ইফতার পার্টিতে হঠাৎ দেখা হয় অনন্ত জলিল এবং বর্ষা জুটির সঙ্গে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনন্ত জলিল এবার অপু বিশ্বাসকে নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। একটি ইফতার পার্টিতে বসে দেওয়া হয়েছে এই প্রস্তাব। গত শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় এক টেবিলে বসে ইফতার করেন চলচ্চিত্রের এই দুই তারকা।

অপুকে নতুন ছবির প্রস্তাব দিলেন অনন্ত 1

ওই ইফতার পার্টিতে সেসময় তাদের সঙ্গে ছিলেন অনন্তর স্ত্রী নায়িকা বর্ষা এবং শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ও।

অপু বলেন, ‘বঙ্গবিডি আয়োজিত বনানীতে একটি ইফতার পার্টিতে হঠাৎ দেখা হয় অনন্ত জলিল এবং বর্ষা জুটির সঙ্গে। আমার সঙ্গে অনেক কথা তারা বলেছেন। আসছে ঈদে আমার মুক্তি পেতে যাওয়া ‘রাজনীতি’ ছবির জন্যও শুভ কামনা করেছেন তাঁরা।’

অপু বলেছেন, ‘বিশেষ করে অনন্ত জলিল ভাই আমাকে এবং আমার সন্তানের জন্য আর্শীবাদ করলেন। আমাকে আরেকটু শুকানোর সাজেশন দিয়েছেন। আর একটি মজার কথা হলো, তার প্রোডাকশনের নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি আমি। তবে এটা এখনও চূড়ান্ত কিছু নয়। সামনে এই বিষয়ে আমরা আবারও মিটিংয়ে বসবো।’

অপরদিকে সে সময় উপস্থিত বর্ষাও অপুর সংসার জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন। অপুকে তিনি বলেছেন, তুমি মা, আমিও মা। শাকিব এখন তোমার স্বামী ও জয়ের বাবা। তোমাকে বা তোমার সন্তানকে রেখে তার কোনো অন্যায় করা ঠিক না। এ ধরনের কোনো কাজ শাকিব করবেও না বলে আমি বিশ্বাস করি। তোমাদের সংসারের জন্য সব সময়ই দোওয়া রইলো। এবারের ঈদে অনন্ত এবং বর্ষা জুটির বাসায় দাওয়াতও পেয়েছেন হালের জনপ্রিয় নায়িকা অপু।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...