ঈদে মুক্তিপ্রাপ্ত ‘বস’ ও ‘নবাব’এর সঙ্গে দেশীয় ‘রাজনীতি’ চলছে সমান তালে

ঢাকায় একটিমাত্র বড় হল যমুনা ব্লকবাস্টার পেয়েছে ‌'রাজনীতি' ছবিটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের ঈদে ৩টি ছবি মুক্তি পেয়েছে। তারমধ্যে যৌথ প্রযোজনার ২টি সিনেমা ‘নবাব’ এবং ‘বস ২’। অপরদিকে দেশীয় প্রযোজনার ‘রাজনীতি’ ছবি। তবে যৌথ প্রযোজনার সঙ্গে তাল মিলিয়ে চলছে ‘রাজনীতি’।

ঈদের ৩টি ছবির জন্য দেশজুড়ে আড়াই’শর কিছু বেশি প্রেক্ষাগৃহ প্রস্তুত করা হয়। সিনেপ্লেক্সসহ ঢাকার সব কটি বড় প্রেক্ষাগৃহই ‘নবাব’ এবং ‘বস ২’ এর দখলে চলে যায়। অপরদিকে ঢাকায় একটিমাত্র বড় হল যমুনা ব্লকবাস্টার পেয়েছে ‌’রাজনীতি’ ছবিটি।

জানা যায়, যৌথ প্রযোজনার ছবি দুটি ‘নবাব’ ১২৮টি ও ‘বস ২’ এর জন্য ১১১টি হল চূড়ান্ত হয়। সংলাপ ও অ্যাকশনে বাজিমাৎ করা ‘নবাব’ এর ট্রেইলার প্রকাশের পর ভক্ত, নিন্দুক এবং সমালোচকদের আলোচনায় উঠে এসেছেন শাকিব খান। সিনেমায় শাকিবের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন টালিগঞ্জের শুভশ্রী গাঙ্গুলী।

হাইভোল্টেজ ধামাকার ‘নবাব’ সিনেমাটি নির্মাণ করেছেন কোলকাতার নির্মাতা জয়দেব মুখার্জি। ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন কোলকাতার এসকে মুভিজ এবং বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

‘নবাব’ সিনেমায় শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তীসহ প্রমুখ।

অপরদিকে দেশীয় প্রযোজনার ‘রাজনীতি’ সিনেমাটি ঢাকার যমুনা ব্লকবাস্টারসহ ৪০টি হলে মুক্তি পেয়েছে। প্রায় সমান তালে চলছে দেশীয় চলচ্চিত্র ‌’রাজনীতি’ ছবিটি।

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব খান এবং অপু বিশ্বাসের সিনেমা ‘রাজনীতি’। ছবিতে অন্যানরে মধ্যে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, আলীরাজ, জয়শ্রী কর জয়া প্রমুখ অভিনয় করেছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...