The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সুন্দরী এক নারী সাংবাদিক সম্পর্কে ডোনাল্ড ট্রাম্প যা বললেন!

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আমন্ত্রণেই হোয়াইট হাউজে হাজির হয়েছিলেন মিডিয়ার সাংবাদিকরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে থেকেই নানা সমালোচনা যেনো ডোনাল্ড ট্রাম্পকে তাড়া করে বেড়াচ্ছে। এবার সুন্দরী এক নারী সাংবাদিক সম্পর্কে কিছু মন্তব্য করে বিশ্বজুড়ে ঝড় বইয়ে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প।

সুন্দরী এক নারী সাংবাদিক সম্পর্কে ডোনাল্ড ট্রাম্প যা বললেন! 1

প্রেস-মিডিয়ার সঙ্গে কথা বলবেন বলে ‘তাদের’ ডাকা হয়েছিল। তাই অনেকেই হাজির হন সেখানে। ঠিক সেই মুহূর্তে চলছিল ফোনে কথা। আর তখনই ঘটে গেলো এক অদ্ভূত ঘটনা।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আমন্ত্রণেই হোয়াইট হাউজে হাজির হয়েছিলেন মিডিয়ার সাংবাদিকরা। উপস্থিত ছিলেন বিভিন্ন দেশের সাংবাদিক। তাদের মধ্যেই ছিলেন ক্যাটরিনা পেরি নামে আইরিস এক সংবাদ সংস্থার এক নারী প্রতিনিধি। তাদের সঙ্গে কথা বলতে বলতেই ট্রাম্প নিজের অফিস হতে ফোন করেন নব-নির্বাচিত আইরিস প্রধানমন্ত্রী লিও ভারাদকরকে। তাঁকে শুভেচ্ছা জানানোর জন্যই ফোন করেন।

দুই রাষ্ট্রনেতার মধ্যে ফোনে কথা চলাকালীন সময় হঠাত্‍ই ট্রাম্প ওই নারী সাংবাদিক ক্যাটরিনা পেরিকে তাঁর সামনে ডেকে নেন। ট্রাম্প ভারাদকরকে বলেন, “আপনার দেশের এই সাংবাদিক দেখতে খুব সুন্দর। তাঁর হাসিটিও মিষ্টি। তাই আমার মনে হয় তিনি নিশ্চয়ই সঠিক খবর পরিবেশন করেন।” এর মধ্যেই ছিল কিছু অপ্রীতিকর শব্দও। কার্যত তা এড়িয়ে যান ওই মহিলা সাংবাদিক। এই ঘটনার ভিডিওটি বিশ্ববাসীর সামনে আসতেই বর্তমানে তা বিশ্বজুড়ে ভাইরাল হয়ে গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...