The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মুক্তি পেয়েছে জয়ার স্বল্পদৈর্ঘ্য ‘ভালোবাসার শহর’ [ভিডিও]

ইউটিউবের পাশাপাশি 'ভালোবাসার শহর' আন্তর্জাতিক ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ভিডিওতে প্রকাশ করা হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনলাইনে এলো জয়া আহসানের প্রথম অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহর’। এটি ইউটিউবের পাশাপাশি ‘ভালোবাসার শহর’ আন্তর্জাতিক ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ভিডিওতেও প্রকাশ করা হয়েছে।

মুক্তি পেয়েছে জয়ার স্বল্পদৈর্ঘ্য 'ভালোবাসার শহর' [ভিডিও] 1

গুণী অভিনয়শিল্পী জয়া আহসান ইতিমধ্যেই তার অভিনয় দ্যুতি ছড়িয়ে স্থান করে নিয়েছেন পার্শ্ববর্তী দেশ ভারতেও। কাজের জন্য কখনও ঢাকা, আবার কখনও কোলকাতায় থাকতে হচ্ছে তাকে। দুই শহরেই রয়েছে তার ভক্ত-অনুরাগী এবং ভালোবাসার মানুষ। জয়ার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহর’ এবার উঠে এসেছে তারই চলচ্চিত্রে।

গতকাল সন্ধ্যায় ইউটিউবের পাশাপাশি ‘ভালোবাসার শহর’ আন্তর্জাতিক ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ভিডিওতে প্রকাশ করা হয়। ৩০ মিনিট ব্যাপ্তির এই চলচ্চিত্রটি নির্মাণ করেছেন কোলকাতার ‘ফড়িং’খ্যাত নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী। এই চলচ্চিত্রে জয়া অভিনয় করেছেন অন্নপূর্ণা দাশ চরিত্রে। জয়ার পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন ঋত্মিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, সোহিনী সরকারসহ প্রমুখ।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহর’রের গল্পে রয়েছে, শহরের প্রাচীন এক প্রান্তে বড় হয়েছে অন্নপূর্ণা। সে জানে, যে তাকে ভালোবাসে তাকেই ভালোবাসতে হয়। তা মানুষ হোক বা শহর। তার ভালোবাসার মানুষ আদিল যে শহরে যায়, সেটাই হয়ে যায় তার ভালোবাসার শহর। আর এভাবেই এগিয়ে চলে ‘ভালোবাসার শহর’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...