টিনএজ এক বিউটি কুইন লাইভ করলেন নিজের মৃত্যু!

সাবেক বিউটি কুইন এবং মডেল ঘটনাস্থলেই নিহত হন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে টিভি অনু্ষ্ঠান থেকে শুরু করে সব কিছুই যেনো লাইভ হয়ে গেছে। আর এই লাইভের যুগ এসে মানুষও যেনো অভ্যস্ত হয়ে পড়েছেন। তবে মাঝে-মধ্যে এই লাইভে কিছু হৃদয় বিদারক কাহিনীও ঘটে যায়। যেমন টিনএজ এক বিউটি কুইন লাইভ করলেন নিজের মৃত্যু!

নিজের মৃত্যু ইনস্টাগ্রামে লাইভ করলেন ইউক্রেনের এক ‘টিনএজ বিউটি’, তিনি ইউক্রেনের স্থানীয় এক সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হন, তার নাম সোফিয়া মাগেরকো।

লাইভ স্ট্রিমিংয়ের দেখা যায় যে, সোফিয়া তার এক বন্ধু দাশা মেদভেদেভাকে নিয়ে গাড়িতে বসে মদ্য পান করছেন। গাড়ি ছুটছে ঠিক উল্কার বেগে। লাইভেই দেখা যায়, অ্যালোকোহলের নেশায় চুর বন্ধুর বিএমডাব্লিউটা একটা ল্যাম্প পোস্টে বাড়ি খাচ্ছে।

পরে উদ্ধারকারী দল জানায় যে, সাবেক এই বিউটি কুইন এবং মডেল ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন দাশা।

এই দুর্ঘটনা ঘটার পূর্ব মুহূর্তে সোফিয়া ক্যামেরায় বলেছিলেন, ‘হাই বয়েজ’। তিনি হাসছিলেন ও মজা করছিলেন। তবে পরমুহূর্তেই তার জীবনের ইতি ঘটে গেলো।

ফুটেজেই গাড়ি দুমড়ে-মুচড়ে যাওয়ার বিকট আওয়াজ স্পষ্ট শোনা যায়। এরপর হঠাৎ করেই ক্যামেরা কালো হয়ে যায়। আশপাশ হতে অনেকে দৌড়ে যান। কেবল সোফিয়ার প্রাণহীন দেহ ও মৃত্যু পথযাত্রী বন্ধুকেই দেখতে পান আশপাশের মানুষগুলো।

ওই টিনএজের বয়স হয়েছিল মাত্র ১৬। নিজের শহরে বন্ধুর সঙ্গে মজা করতে বেরিয়েই এই দুঃখজনক ঘটনাটি ঘটে গেলো। দেশটির কারকিভ অঞ্চলে এই বয়সে প্রাণ হারান তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...