এবারের ঈদে আসছে জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশার ‘নবাবের প্রেম’

জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা অভিনীত ‘আরমান ভাই’-এর সিক্যুয়েল নির্মাণে উদ্যোগী হয়েছেন নির্মাতা সাগর জাহান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলেই বেসরকারি টিভি চ্যানেলগুলোতে খণ্ড নাটক বা এক সপ্তাহের ধারাবাহিক নাটক নির্মাণের হিড়িক পড়ে যায়। এবারের কোরবানীর ঈদও তার ব্যতিক্রম নয়। এবারের ঈদে আসছে জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশার ‘নবাবের প্রেম’।

জানা গেছে, সাগর জাহানের পরিচালিত জনপ্রিয় টিভি সিরিজ ‘আরমান ভাই’-এ জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান। এবার সেই জনপ্রিয়তার কারণে সিক্যুয়েল নির্মাণে উদ্যোগী হয়েছেন নির্মাতা সাগর জাহান। তিনি এবার এই জুটি জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশাকে নিয়ে নির্মাণ করছেন নতুন টিভি সিরিজ ‘নবাবের প্রেম’। আগামী কোরবানী ঈদ উপলক্ষে নির্মিত ৭ পর্বের এই নাটকটি দেখা যাবে ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় সাতদিন।

‘নবাবের প্রেম’ নাটক সম্পর্কে পরিচালক সাগর জাহান বলেছেন, ‘এটি মূলত একটি হাসির নাটক। অনেক জনপ্রিয় শিল্পী এতে অভিনয় করছেন। জাহিদ হাসান ভাই বরাবরের মতো এবারও এই নাটকে চমক হিসেবেই থাকছেন।’

‘নবাবের প্রেম’-এ জাহিদকে দেখা যাবে প্রেমের এক মহাপুরুষ হিসেবে। ‘নবাবের প্রেম’ নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস। অন্যান্যের মধ্যে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান প্রমুখ। বর্তমানে চলছে নাটকটি চিত্রায়নের কাজ। নির্মাতা সূত্রে জানা গেছে, এনটিভির ঈদের বিশেষ অনুষ্ঠানে প্রচার হবে ‘নবাবের প্রেম’।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...