স্কুটারে চেপে রাতের রাস্তায় ছদ্মবেশে রাজ্যপাল কিরণ বেদী!

গভীর রাতে নারীদের জন্যও যথেষ্ট সুরক্ষিত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসলামের দ্বিতীয় খলিফা হযরত ওমর (রা.) রাতের রাস্তায় ছদ্মবেশে বেরিয়ে প্রজাদের দুঃখ-দুর্দশা দেখার ঘটনা আমাদের সকলের জানা। ঠিক সেই ঘটনার পুনরাবৃত্তি করলেন ভারতের রাজ্যপাল কিরণ বেদী। তিনি স্কুটারের চেপে রাতের নিরাপত্তা দেখতে বেরিয়েছিলেন।

দুইচাকার স্কুটারের পিছনে চেপেই রাতের শহর পরিদর্শনে বেরিয়েছিলেন দেশটির রাজ্যপাল কিরণ বেদী। কাপড়ে শরীর ঢেকে বেরিয়েছিলেন তিনি। ছিলো না কোনও অস্ত্রধারী নিরাপত্তারক্ষী। কিরণ বেদীর সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমানে ভাইরাল।

রাতের পুদুচেরি সাধারণের জন্য কতোটা নিরাপদ? বিশেষ করে নারীদের জন্য, সেটি দেখতেই বেরিয়ে পড়েছিলেন কিরণ বেদী। কোনও প্রশাসনিক রিপোর্ট কিংবা কারও কথার তোয়াক্কা না করে শুক্রবার গভীর রাতে শহরের আনাচে-কানাচে নিজেই ঘুরে দেখলেন।

রাতের রাস্তায় স্কুটারে চেপে ঘুরে ঘুরে নিজেই তদারকি করার পর হোয়াটসঅ্যাপে কিরণ বার্তা লিখে বললেন, গভীর রাতে নারীদের জন্যও যথেষ্ট সুরক্ষিত পুদুচেরি। তবে তিনি তাতেই থামতে চান না। রাতের শহর ঘুরে তেমন কোনও সমস্যা চোখে না পড়লেও নিরাপত্তার আরও কঠোর ব্যবস্থা চান কিরণ। নারীরা যাতে রাত-বিরেতে নিজেদের আরও সুরক্ষিত মনে করতে পারেন, তারজন্য পুলিশকে বেশ কিছু পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছেন তিনি। টুইট করেও একই বিষয়ে জানিয়েছেন রাজ্যপাল কিরণ বেদী।

Advertisements
Loading...