ছবির কাজে এবার নুসরাত ফারিয়া ইতালিতে

বাংলাদেশের উদীয়মান অভিনেত্রী নুসরাত ফারিয়া ক্যারিয়ারের শুরু হতেই বিভিন্ন ছবির কাজে দেশ-বিদেশ ছুটছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবির কাজে এবার নুসরাত ফারিয়া ছুটেছেন ইতালিতে। ভারতে কাজ শুরু পর তার ক্যারিয়ারে যোগ হচ্ছে নানা অভিজ্ঞতা। এবার ইটালিতে হবে তার নতুন এক অভিজ্ঞতা।

বাংলাদেশের এই অভিনেত্রী দেশ থেকে বিদেশে যাওয়ার পর একের পর এক ছবির অফার পাচ্ছেন। ইতিমধ্যেই ব্যাপক খ্যাতি ছড়িয়ে পড়েছে তাঁর।

বাংলাদেশের উদীয়মান অভিনেত্রী নুসরাত ফারিয়া ক্যারিয়ারের শুরু হতেই বিভিন্ন ছবির কাজে দেশ-বিদেশ ছুটছেন। এবার তিনি নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি.কে’ এর জন্য ইতালি ছুটেছেন। ইউরোপের এই দেশটিতে এর পূর্বে আর শুটিংয়ের কাজে যাওয়া হয়নি তার।

নুসরাত নতুন এই ছবি নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত হয়েছেন। যাওয়ার আগে এ বিষয়ে নুসরাত ফারিয়া বলেছেন, বর্তমানে নতুন এই ছবিটি নিয়ে প্রস্তুতি চালাচ্ছি। এই ছবির শুটিংয়ের কাজে প্রথমে ভারতে, এরপর সেখানে কিছু কাজ শেষ করে ইতালিতে ছুটবো আমি। তাই এবারের ঈদটা দেশে হচ্ছে না, কাজের জন্য ইতালিতেই কাটাতে হবে ঈদের দিনটি। সব ঠিকমতো থাকলে শুটিং শেষ করে ২০ সেপ্টেম্বর নাগাদ দেশে ফেরার ইচ্ছে রয়েছে আমার।

জানা গেছে, ‘ইন্সপেক্টর নটি.কে’ ছবিটির প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস এবং ওয়ালজেন মিডিয়া।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...