বলিউডে পা রাখছেন বাংলাদেশের অভিনেত্রী মম

মম ঈদের কাজের ব্যস্ততার মধ্যেও নিশ্চিত করেছেন তার বলিউড যাত্রার বিষয়টি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডে পা রাখতে চলেছেন বাংলাদেশের অভিনেত্রী মম। বলিউড নির্মাতা ফয়সাল সাইফের নতুন একটি ছবিতে অভিনয় করবেন মম। আর এর মধ্যদিয়েই হিন্দী ছবিতে অভিষেক ঘটতে যাচ্ছে তার।

তবে এখনও চলচ্চিত্রটির নাম নির্ধারণ করা হয়নি। চলচ্চিত্রটি এক নারী কেন্দ্রীক চরিত্রের ওপর দাঁড়িয়ে থাকবে। আর সে চরিত্রেই দেখা যাবে মম’কে। তবে মম এখনও ছবিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি। মম ঈদের কাজের ব্যস্ততার মধ্যেও নিশ্চিত করেছেন তার বলিউড যাত্রার বিষয়টি।

সংবাদ মাধ্যমকে মম বলেছেন, “এটি একটা রিভেঞ্জ স্টোরি। আমার চরিত্রটির নাম হবে জয়া। ঈদের কাজের ব্যস্ততায় এখানকার নির্মাতাদের সঙ্গে কমিটমেন্টের কারণে ছবিটিতে এখনও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হওয়া হয়নি। আশা করছি ঈদের পরপরই চুক্তির আনুষ্ঠানিকতা শেষ করবো।”

ছোটপর্দার এই অভিনেত্রী সাম্প্রতিক সময়ে বড়পর্দাতেও নিয়মিত অভিনয় করছেন। ইতিপূর্বে তার অভিনীত তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ এবং শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিগুলো মুক্তি পেয়েছে। মম’র মুক্তির অপেক্ষায় রয়েছে তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নবাড়ি’।

মম বলিউডের ফিল্মে অভিনয়ের এই সুযোগকে সম্ভাবনা হিসেবেই দেখছেন। তার মতে, “আমাদের অনেক শ্রদ্ধেয় লিজেন্ড অভিনেতা-অভিনেত্রীরা অনেক বড় বড় পরিসরে কাজ করে এসেছেন। আমি যেনো তাদের মান রাখতে পারি সেটিই কামনা করছি।”

উল্লেখ্য, নির্মাতা ফয়সাল সাইফ বাংলাদেশের আরেক অভিনেতা নিরবকে নিয়ে সম্প্রতি নির্মাণ করেছেন ‘শয়তান’ নামে আরেকটি চলচ্চিত্র। এই চলচ্চিত্রটি আগামী ১১ অক্টোবর ভারতে মুক্তি পেতে চলেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...