শুরু হয়েছে শাকিব-শুভশ্রীর ‘চালবাজ’ এর শুটিং

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের শাকিব খান ও টালিউডের শুভশ্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে শুরু হয়েছে শাকিব-শুভশ্রীর ‘চালবাজ’ চলচ্চিত্রের শুটিং। যৌথ প্রযোজনার এই ছবিটিতে অভিনয়ের জন্য শাকিব খান ইতিমধ্যেই লন্ডনে পৌঁছেছেন।

অবশেষে শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘চালবাজ’-এর শ্যুটিং। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের শাকিব খান ও টালিউডের শুভশ্রী।

জানা গেছে, এই ছবির শুটিং এর জন্য লন্ডনের হিথ্রো বিমানবন্দরে গত বুধবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে পা রাখেন শাকিব খান। তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে উপস্থিত হন ‘চালবাজ’ সংশ্লিষ্টরা। নিরাপদেই বিমান অবতরণ করার পর লন্ডনের হিথ্রো বিমানবন্দরে সেই কথা নিজের ফেসবুক পেজে ছবি শেয়ার করে জানিয়ে দেন শাকিব খান।

‘চালবাজ’ ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন এবং ভারতের জয়দীপ মুখার্জি। ইতিপূর্বে জয়দীপের পরিচালনায় দুই সিনেমা দেখা গেলেও অনন্যর সঙ্গে এই প্রথমবার কাজ করছেন শাকিব খান। এই সিনেমায় শুভশ্রী গাঙ্গুলিকে দেখা যাবে শাকিবের বিপরিতে।

জুন মাসে ‘চালবাজ’ সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল। সে অনুসারে শাকিব’সহ পুরো টিম লন্ডনে পৌঁছে। তবে গোল বাধায় কোলকাতার ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অব ইস্টার্ন ইন্ডিয়া’। ফেডারেশনের দাবি হলো, বিদেশে শুটিংয়ের ক্ষেত্রে নিয়মমাফিক ১৯জন চলচ্চিত্রকর্মীকে সেখানে নিয়ে যায়নি ‘চালবাজ’ সিনেমাটির প্রযোজক সংস্থা এসকে মুভিজ। ট্রলি, আর্ট সেটিং, প্রোডাকশনের কাওকেই নিয়ে যাওয়া হয়নি। তাই কাজ শেষ পর্যন্ত আটকে যায়। বিষয়টি নিয়ে পানি অনেক দূর গড়ায়। অবশেষে এবার বিদেশী টেকনিশিয়ানদের নিয়েই কাজ শুরু করা হচ্ছে।

জানা গেছে, ‘চালবাজ’-এর শুটিংয়ের ফাঁকে শাকিব ও পরিচালক অনন্য মামুন ওমান যাবেন । ১৪ সেপ্টেম্বর বাংলাদেশী তারকাদের নিয়ে ওমানে অনুষ্ঠিত হতে চলেছে জমকালো সাংস্কৃতিক আয়োজন ‘ঢালিউড ব্লাস্ট’। এর ব্যবস্থাপনায় রয়েছেন অনন্য মামুন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...