‘একটি সিনেমার গল্প’ নিয়ে আসছেন চিত্রনায়ক আলমগীর

৯ সেপ্টেম্বর এফডিসির চার নম্বর ফ্লোরে অনাড়ম্বর মহরতের মধ্যদিয়ে ‘একটি সিনেমার গল্প’ ছবিটির আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘একটি সিনেমার গল্প’ নামে একটি সিনেমা নিয়ে আসছেন চিত্রনায়ক আলমগীর। এটি তাঁর তার ষষ্ঠ নির্মাণ হবে। ইতিপূর্বে তিনি আরও ৫টি সিনেমা নির্মাণ করেছেন নায়ক আলমগীর।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আলমগীর অভিনয়ের পাশাপাশি নির্মাণ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। তার ষষ্ঠ নির্মাণ হলো ‘একটি সিনেমার গল্প’। এই নতুন ছবি নিয়ে হাজির হতে চলেছেন এই অভিনেতা।

গত ৯ সেপ্টেম্বর এফডিসির চার নম্বর ফ্লোরে অনাড়ম্বর মহরতের মধ্যদিয়ে ‘একটি সিনেমার গল্প’ ছবিটির আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

মহরত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছবির পরিচালক চিত্রনায়ক আলমগীর, কণ্ঠশিল্পী রুনা লায়লা, অভিনেতা হাসান ইমাম, ছবিটির অভিনেত্রী ঋতুপর্না সেন, আরিফিন শুভ একং সাবেরি আলম।

সংবাদ মাধ্যমকে আলমগীর বলেছেন, ‘আমার এই ছবির পুরো শুটিংই বাংলাদেশে হবে। আজ হতে শুরু হয়ে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত টানা চলবে শুটিং । এরপর আবার শুটিং শুরু হবে ১০ অক্টোবর হতে।’

উল্লেখ্য, দীর্ঘ বিরতির পর আবারও চলচ্চিত্র নির্মাণ করছেন চিত্রনায়ক আলমগীর। ইতিপূর্বে তিনি ৫টি ছবি নির্মাণ করেন। এবারের ছবিটি আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে বলে জানানো হয়েছে।

১৯৭৩ সালে ‘আমার জন্মভূমি’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে নায়ক আলমগীরের। আলমগীর অভিনীত অনেক ছবিই হয়েছে দর্শকনন্দিত এবং ব্যবসাসফল। অভিনয়ের স্বীকৃতি স্বরূপ আলমগীর মূল এবং পার্শ্ব চরিত্র মিলিয়ে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে ভূষিত হয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...