বাস্কেটবল খেলে বিশ্ব রেকর্ড গড়া এক খরগোশের কথা! [ভিডিও]

মাত্র এক মিনিটের মধ্যে ৭ বার বাস্কেটে বল ঢুকিয়ে বিশ্ব রেকর্ড সৃষ্টি করেছে এই ছোট্ট খরগোশটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খরগোশ সব সময় লাফিয়ে লাফিয়ে চলে। অর্থাৎ তার গতি অনেক বেশি। তবে সেই খরগোশযে বাস্কেটবল খেলে বিশ্ব রেকর্ড গড়তে পারে সেটি কারও জানা ছিলো না। এবার বাস্কেটবল খেলে বিশ্ব রেকর্ড গড়লো এক খরগোশের! দেখুন সেই অবিস্মরণীয় বাস্কেটবল খেলার ভিডিও।

এবার সত্যিই নিজের বাস্কেটবল খেলার দক্ষতা দেখিয়ে বিশ্ব রেকর্ড গড়েছে বিনি নামের একটি খরগোশ। মাত্র এক মিনিটের মধ্যে ৭ বার বাস্কেটে বল ঢুকিয়ে বিশ্ব রেকর্ড সৃষ্টি করেছে এই ছোট্ট খরগোশটি।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ইসরায়েলে বিনির জন্ম হলেও সে বর্তমানে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। বিনির মালিক সাহই আসোর তাকে বাস্কেটবল খেলার প্রশিক্ষণ দিয়েছেন। নিজের বাস্কেটবল কোর্টে ছোট্ট বিনিকে খেলা শিখিয়েছেন সাহই আসোর।

বিনির মালিক সাহই আসোর জানিয়েছেন, বিনি অন্য খরগোশদের তুলনায় বেশ বেঁটে। তারপরও বিনির বাস্কেটবল শেখার প্রতি অদম্য ইচ্ছাই আজ তাকে এই উচ্চ স্থানে নিয়ে এসেছে। বর্তমানে বহুমুখী প্রতিভার অধিকারী এই ছোট্ট খরগোশ বিনি খুবই জনপ্রিয় একটি খরগোশে পরিণত হয়েছে। অনলাইন সংবাদ মাধ্যমগুলো বিনির এই খবর বেশ গুরুত্বসহকারে প্রকাশও করেছে। বিনি এখন খরগোশ কূলের মধ্যে খ্যাতিমান খরগোশ। তার এই বিশ্ব রেকর্ড যেনো পশু-পাখিদের বিশেষভাবে গড়ে তোলার ক্ষেত্রে এক উদাহরণ হয়ে থাকবে।

দেখুন বাস্কেটবল খেলার ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...