আপনার হাতের এক্স চিহ্ন বলে দেবে ভাগ্যে কী আছে!

হাতের তালুতে কী ইংরেজির এক্স চিহ্নটি আছে?‌ যদি সত্যিই থাকে তাহলে আপনার হতে সৌভাগ্যবতী কিংবা সৌভাগ্যবান আর কেও হতে পারে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হাত দেখায় আমরা অনেকেই বিশ্বাস করি না। তবে জোতিষিরা এই হাত দেখে ভবিষ্যত বাণী বলে দিতে পারেন। তবে এবার আপনাকে জোতিষির কাছে যেতে হবে না, নিজেই হাতের এক্স চিহ্ন দেখে বুঝে নিতে পারেন আপনার ভাগ্যে কী আছে।

আপনার হাতের তালুতে কী ইংরেজির এক্স চিহ্নটি আছে?‌ যদি সত্যিই থাকে তাহলে আপনার হতে সৌভাগ্যবতী কিংবা সৌভাগ্যবান আর কেও হতে পারে না। বিষয়টি জানলে অবাক হবেন হাতের তালুতে এক্স চিহ্ন যাদের রয়েছে তারা খুব জনপ্রিয় এবং প্রভাবশালী ব্যক্তি হয়ে থাকেন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, রাশিয়ার মস্কোর এসটিআই বিশ্ববিদ্যালয় জীবিত এবং মৃত প্রায় কয়েক লক্ষ মানুষের উপর সমীক্ষা চালিয়ে এমন একটি সত্য উদ্ঘাটন করেছে। গবেষণায় বেরিয়ে এসেছে, দ্য গ্রেট আলেকজান্ডার হতে শুরু করে ভ্লাদিমির পুতিন, আব্রাহাম লিঙ্কন সকলের জনপ্রিয়তা ও প্রভাব প্রতিপত্তির চাবিকাঠি হলো এই হাতের তালুর এক্স রেখাটি।

গবেষণায় বলা হয়েছে যে, যাদের এক হাতের তালুতে এই রেখাটি রয়েছে তারা সৌভাগ্যের থেকে কোনো কিছু কম যান না। তারা খুব সহজেই বিপদের আঁচ করতে পারেন। তারা ভীষণ সৎ হন। অপরাধ ক্ষমা করলেও সেটি ভুলে যান না। এছাড়াও তারা তীক্ষ্ণ বুদ্ধি, প্রচণ্ড স্মৃতিশক্তি এবং জ্ঞানের অধিকারী হয়ে থাকেন।

ওই বিশ্ববিদ্যালয়ের সমীক্ষকরা আরও বলছেন, পৃথিবীর মাত্র ৩ শতাংশ মানুষের হাতে এই সৌভাগ্যের রেখাটি থাকে। এই তালিকায় আপনিও রয়েছেন কি না তা জেনে নিন। ‌‌

Loading...