সাইমন-পরী মুখোমুখি হয়ে ‘বাহাদুরি’ করছেন!

২৫ এপ্রিল বিএফডিসি-তে এ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাইমন ও পরীমনি যেনো এক অন্যরকম জুটি। ইতিপূর্বেও তারা কাজ করেছেন একসঙ্গে। এবার তারা ‘বাহাদুরি’র সেটে অংশ নিচ্ছেন এফডিসিতে।

বর্তমান সময়ের জনপ্রিয় দুই তারকা হলো সাইমন সাদিক এবং মিষ্টি অভিনেত্রী পরীমনি। বেশ কিছু ঢাকাই চলচ্চিত্রে তারা জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। বর্তমানে আরও কিছু ছবি রয়েছে নির্মাণাধীন। তারমধ্যে অন্যতম ছবি হলো ‘বাহাদুরি’। শফিক হাসানের পরিচালনায় ‘বাহাদুরি’ ছবিতে জমজমাট এক রসায়ন নিয়ে হাজির হচ্ছেন ‘পুড়ে যায় মন’ খ্যাত এই জুটি।

সেই ধারাবাহিকতায় ১২ অক্টোবর হতে আবারও শুরু হয়েছে এই ছবির শুটিং। এই ছবির সেটে অংশ নেন সাইমন-পরী। তাদের সঙ্গে আরও রয়েছেন জায়েদ খান, মিশা সওদাগর, নবাগত মৌ খানসহ আরও অনেকেই। ছবিতে সাইমন-পরীর পাশাপাশি আরেকটি জুটি হিসেবে থাকবেন জায়েদ-মৌ।

‘বাহাদুরি’ চলচ্চিত্রটিটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া। চলতি বছরের ২৫ এপ্রিল বিএফডিসি-তে এ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। গত ২০ মে একটি গানের রেকর্ডিং করা হয়। অসংখ্য কালজয়ী গানের গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও কনা। রোমান্টিক ঘরানার এই গানের সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। আরও বেশ কিছু শ্রুতিমধুর গান দর্শকরা উপহার হিসেবে পাবেন এই চলচ্চিত্রটিতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...