এবার স্কুটারে বিয়ের ভিডিও ভাইরাল হলো! [ভিডিও]

বিয়ের গুরুত্বপূর্ণ মুহূর্তকে সাজিয়ে তুলতে চীনের এক যুবক যা করেছেন তা হালে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া পড়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পালকিতে বিয়ে, গরুর গাড়িতে বিয়ে, আধুনিক যুগে হেলিকপ্টারে বিয়ে। এমন অনেক খবরের পর এবার খবর পাওয়া গেছে স্কুটারে বিয়ের! এই স্কুটারে বিয়ের খবরের ভিডিওটি বর্তমানে ভাইরাল।

বিয়ে মানুষের জীবনে গুরুত্বপূর্ণ একটি বিষয়। সবাই চান জীবনের বিশেষ মুহূর্তটাকে একটু পৃথক করে সাজাতে। সেজন্যে মানুষ কতোই না সাধ্য সাধনা করেন। বিয়ের মুহূর্তকে স্মরণীয় করে রাখতে কেও কেও গরুর গাড়িতে, কেও বা হেলিকপ্টারে বা অন্যকোনো ভাবে যেমন প্যারাসুট নিয়ে লাফিয়ে পড়ে বিয়ের কাজ করেছেন এমন নজিরও রয়েছে। কোনো কোনো নব দম্পতি আবার সাগর তলেই বিয়ের অনুষ্ঠানের বন্দোবস্ত করেন।

বিয়ের গুরুত্বপূর্ণ মুহূর্তকে সাজিয়ে তুলতে চীনের এক যুবক যা করেছেন তা হালে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া পড়েছে। চীনের ওই যুবক সাগরে বা আকাশে পাড়ি জমাননি, কিংবা হেলিকপ্টারেও ওঠেননি। তিনি যা করেছেন তা ব্যতিক্রমী বটে!
চীনের তিয়ানজিন শহরে সম্প্রতি ওই যুবক চলন্ত স্কুটারে চলন্ত অবস্থায় বিয়ের কাজ সেরেছেন। যুবকের স্কুটারে চেপে বিয়ে ভিডিওটি এখন ভাইরাল!

চীনের সংবাদমাধ্যম বলেছে, পেশায় ফুড ডেলিভারি বয় ওই যুবক দিনের বেশির ভাগ সময় স্কুটারেই কাটান। কাজের সূত্রেই তাকে থাকতে হয়। কেনোনা ডেলিভারি বয় হিসেবে স্কুটারে চেপেই সকাল হতে রাত অবধি তিনি ক্রেতাদের বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দেন।

জীবন এবং জীবিকার অঙ্গ হিসেবে তিনি সেই স্কুটারকেই বিয়ের অনুসঙ্গ হিসেবে পরিণত করেন। চীনের সংবাদমাধ্যম পিপলস ডেইলিতে প্রকাশিত তথ্য অনুয়ায়ী, চলতি মাসের প্রথম দিন এই অভিনব বিয়ের কাজ সেরেছেন।

অভিনব এই বিয়ের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পরপরই সেটি ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সামনে বসে পাত্র ও তার ঠিক পিছনের আসনেই বসে রয়েছেন কনে। আর তাদের পিছনে স্কুটার শোভাযাত্রায় শ’খানেক ডেলিভারি বয়ও রয়েছে। এক ব্যতিক্রমি বিয়ে বটে!

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...