পদ্মাসেতু, প্রতিবন্ধী ও অসহায়দের সাহায্যে ব্যয় হবে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির লভ্যাংশ

শুক্রবার দেশব্যাপী ১২৮টি হলে মুক্তি পেয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পদ্মাসেতু, প্রতিবন্ধী ও অসহায়দের সাহায্যে ব্যয় করা হবে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির লভ্যাংশ হতে। এমন ঘোষণা দেওয়া হয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা হতে।

শুক্রবার দেশব্যাপী ১২৮টি হলে মুক্তি পেয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রটি। দেশবাসীর জন্য থাকছে আরও একটি খবর। সেটি হচ্ছে, ছবিটির লাভের একটি অংশ ব্যয় করা হবে দেশের ১৬ কোটি মানুষের স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ কাজে। এমনটিই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান রাজেস ফিল্মসের কর্ণধার নাদির খান।

তিনি জানিয়েছেন, ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি যদি লাভের মুখ দেখে তবে ওই লভ্যাংশ দুই ভাগে ভাগ করা হবে। এর একটি অংশ দেওয়া হবে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজে। আর অন্য অংশটি প্রতিবন্ধী এবং অসহায় মানুষদের সাহায্যে ব্যয় করা হবে।’

২৭ সেপ্টেম্বর ছবির ট্রেলার মুক্তির পর হতেই দর্শকদের মধ্যে যে আগ্রহ দেখা গেছে তাতে করে ছবিটি প্রেক্ষাগৃহও কাঁপিয়ে দেবে বলে মনে করা হচ্ছে। এই কাঁপিয়ে দেওয়ার ওপরেই নির্ভর করবে ছবির লভ্যাংশের পরিমাণ।

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ডিপজল, চিত্রনায়িকা মৌসুমী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরীফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান প্রমুখ।

উল্লেখ্য, এই ছবিতে ডিপজল ও মৌসুমীকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে। এর পূর্বেও জুটি বেধে কাজ করেছেন তাঁরা। পরিচালক এফ আই মানিকের ‘সৌভাগ্য’ছবিতে অভিনয় করেছিলেন ডিপজল ও মৌসুমী।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...