কণ্ঠশিল্পী শাম্মী আক্তারকে চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহায়তা

গুনী এই শিল্পীকে সুচিকিৎসার জন্য ৫ লাখ টাকা সহায়তা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খ্যাতিমান কণ্ঠশিল্পী শাম্মী আক্তারকে চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহায়তা প্রদান করেছেন। গুনী এই শিল্পীকে সুচিকিৎসার জন্য ৫ লাখ টাকা সহায়তা দিয়েছেন তিনি।

দেশের খ্যাতিমান কণ্ঠশিল্পী শাম্মী আক্তার দীর্ঘদিন যাবত মারনব্যাধী ক্যান্সারে আক্রান্ত। গুনী এই শিল্পীকে সুচিকিৎসার জন্য ৫ লাখ টাকা সহায়তা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ সংগীত সংগঠন সমন্বয় পরিষদের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর পক্ষ হতে এই সাড়া আসে বলে জানা গেছে।

দেড় মাস পূর্বে এই আবেদন করে পরিষদ। সংগঠনের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ জিৎ রায় ও সহ সভাপতি ‘একুশে পদক’প্রাপ্ত গণসংগীত শিল্পী মাহমুদ সেলিম শিল্পীর হাতে প্রধানমন্ত্রীর চেক তুলে দেওয়া হয়।

সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় বলেছেন, গুণী এই শিল্পীর শারীরিক অবস্থা বর্তমানে সঙ্গিন। দ্রুত তাকে বিদেশে নিয়ে যাওয়া জরুরি। তার পরিবার চিকিৎসার ব্যয়ভার নির্বাহ করতে গিয়ে প্রায় নিঃস্ব হয়ে গেছেন। একমাত্র ছেলে ও অবসরপ্রাপ্ত রেডিও কর্মকর্তা স্বামীর চেষ্টাতেই চলছে তার চিকিৎসা।

শিল্পী শাম্মী আক্তারের স্বামী আকরামুল হক বলেছেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। নিজেদের চেষ্টা চালিয়ে যাচ্ছি। দেশ যদি তার চিকিৎসা দায়িত্ব মনে করে তবে কৃতজ্ঞতা প্রকাশ করা ছাড়া কিছুই বলার নেই। সেইসঙ্গে আমরা সম্মানিতও।

১১ দিন হাসপাতালে কাটিয়ে বাসায় ফিরেছেন ক্যান্সারে আক্রান্ত শিল্পী শাম্মী আক্তার। গত ৫ বছর ধরে ক্যান্সারে ভুগছেন তিনি। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...