নারীদের জন্য বিনামূল্যে টেলিটক সিম, ৮ টাকায় ১ জিবি ডাটা!

নারীদের জন্য এই বিশেষ ইন্টারনেট প্যাকেজ উদ্বোধন করেছে রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর টেলিটক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নারীদের আরও কর্মমুখি করার জন্য বর্তমান সরকার বিশেষ উদ্যোগ গ্রহণ করতে চলেছে। টেলি যোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ২০ লাখ নারীদের বিনামূল্যে টেলিটক সিম দেওয়া হবে। তাছাড়া ৮ টাকায় ১ জিবি ইন্টারনেট ডাটাও তারা নিতে পারবেন!

নারীদের জন্য এই বিশেষ ইন্টারনেট প্যাকেজ উদ্বোধন করেছে রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর টেলিটক। গতকাল (রবিবার) টেলিটকের এই বিশেষ অফার ‘অপরাজিতা প্যাকেজ’ এর অানুষ্ঠানিক উদ্বোধন করেন টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

তারানা হালিম ঘোষণা দেন, সারাদেশে বিনামূল্যে ২০ লাখ সিম বিতরণ করবে টেলিটক। এখন কমমূল্যে কল করা এবং ইন্টারনেট ব্যবহার করতে পারবেন নারীরা। নারীরা ৮ টাকায় সপ্তাহে ১ জিবি ১৪ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আজ থেকে বিনামূল্যের সিম পাওয়া যাবে টেলিটকের রিটেইলার সেন্টার হতে।

টেলিযোগাযোগ মন্ত্রী মনে করেন যে, নারীদের জন্য এমন বিশেষ ইন্টারনেট প্যাকেজ ‘নারীর ক্ষমতায়নে’ বিশেষ ভূমিকা রাখবে।

তারানা হালিম আরও বলেছেন, একনেকে অনুমোদন হওয়া ও প্রধানমন্ত্রীর অনুশাসনের পরেও টেলিটকের নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পে অর্থ ছাড় করছে না মন্ত্রণালয়।

টেলিটকের নেটওয়ার্ক উন্নয়নে প্রস্তাবিত ৬১০ কোটি টাকার প্রকল্প ছাড়ের জন্য অর্থ মন্ত্রণালয়ের প্রতি আবারও আহ্বান জানান টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

Advertisements
Loading...