শাকিব খান দুটি ছবির শুটিংয়ে থাইল্যান্ডে

দেশের বাইরে গানের শুটিং করলে লোকেশনে একটা বৈচিত্র্য পাওয়া যায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে ব্যস্ত নায়ক শাকিব খান দুটি ছবির শুটিংয়ে থাইল্যান্ডে রয়েছেন। দুই ছবির কাজ শেষ করে ২০ নভেম্বর আবার দেশে ফিরবেন তিনি।

ঢালিউড সুপারস্টার শাকিব খান দুটি ছবির শুটিং এর জন্য বর্তমানে থাইল্যান্ডে অবস্থান করছেন। তিনি সাম্প্রতিক সময় বেশ ব্যস্ত সময় পার করছেন। কখনও থাইল্যান্ড কখনও কোলকাতা, এভাবেই চলছে তার ব্যস্ত সময়।

জানা গেছে, কোলকাতার খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ প্রযোজিত একটি ছবিতে কাজ করছেন শাকিব খান। ওই ছবির শুটিং শেষ করতে সম্প্রতি থাইল্যান্ড গেছেন শাকিব খান। এই ছবির কাজের ফাঁকে সেখানেই ১৩ নভেম্বর হতে ‘আমি নেতা হব’ ছবির দুই গানের শুটিংও করবেন শাকিব খান। দুটি ছবির কাজ শেষ করে ২০ নভেম্বর দেশে ফেরার কথা।

সংবাদ মাধ্যমকে এ বিষয়ে শাকিব খান বলেছেন, ‘দেশের বাইরে গানের শুটিং করলে লোকেশনে একটা বৈচিত্র্য পাওয়া যায়। দর্শকদের কথা ভেবে আমরাও চেষ্টা করছি ছবিতে নানারকম বৈচিত্র্য আনার জন্য। সে কারণে ব্যাংকক যাওয়ার সিদ্ধান্ত নিতে হয়। আশা করছি, দর্শকরা নতুন কিছু পাবেন।’

ওপারের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ প্রযোজিত ওই ছবিটি পরিচালনা করছেন কোলকাতার জনপ্রিয় নির্মাতা লাভ এক্সপ্রেসের নির্মাতা রাজিব বিশ্বাস। এই ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করছেন নুসরাত জাহান এবং সায়ন্তিকা।

এদিকে ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব খানের বিপরিতে অভিনয় করছেন মিম। এই ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...