‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়াকে ভোট দেওয়া যাবে যেভাবে

‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ জেসিয়াকে জয়ী করতে বাংলাদেশের যে কেও তাকে ভোট দিতে পারবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়াকে ভোট দেওয়া যাবে। দর্শকদের এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত করতে ইতিমধ্যেই ভোট গ্রহণও শুরু হয়েছে। জেসিয়াকে জয়ী করতে বাংলাদেশের যে কেও তাকে ভোট দিতে পারবেন।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার নতুন বিভাগ ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ ইতিমধ্যেই শুরু হয়েছে। দর্শকদের এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত করার জন্য ইতিমধ্যে ভোট গ্রহণ শুরু হয়েছে।

এই বিভাগটিতে গত রবিবার অংশ নিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ জেসিয়াকে জয়ী করতে বাংলাদেশের যে কেও তাকে ভোট দিতে পারবেন। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে বিজয়ীর নাম ঘোষণার আগ পর্যন্ত জেসিয়াকে ভোট দেওয়ার সুযোগ থাকবে বলে জানা গেছে।

ভোট দিতে চাইলে করণীয়:

প্রথমে ‘মিস ওয়ার্ল্ড’-এর ওয়েবসাইট www.missworld.com এ প্রবেশ করে নিজের নাম, ই-মেইল ঠিকানা এবং পাসওয়ার্ড দিয়ে নিবন্ধন করতে হবে।

নিবন্ধন করার পর ওয়েবসাইটের vote অপশনে গিয়ে জেসিয়ার পেজটিতে ঢুকতে হবে। পেজের নিচে বাম দিকে vote for me লেখা অপশনে গিয়ে ক্লিক করলেই জেসিয়া পাবেন একটি ভোট। এভাবেই তাকে ভোট দিতে হবে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ‘হেড টু হেড’ চ্যালেঞ্জ’ পর্বের জন্য বাংলাদেশসহ মোট ১২০ দেশের প্রতিযোগীকে ভাগ করা হয়েছে ২০টি দলে। প্রতি গ্রুপে রয়েছেন ৬ জন। এরমধ্যে ৬ নম্বর গ্রুপে রয়েছেন বাংলাদেশের জেসিয়া। এই গ্রুপে তার প্রতিদ্বন্দ্বী হলো ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া এবং বতসোয়ানার সুন্দরীরা।

জানা গেছে, শীর্ষে রয়েছেন নেপালের প্রতিযোগী নিকিতা চন্দ্রক। আর বাংলাদেশের প্রতিযোগী জেসিয়া ইসলাম ১৫.১৮ শতাংশ ভোট পেয়ে এখন পর্যন্ত দ্বিতীয় অবস্থানে রয়েছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...