The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনির জীবননির্ভর চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’ আসছে শীঘ্রই

প্রেমনির্ভর নয়, জীবননির্ভর ছবি হলো ‘অন্তরজ্বালা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি অভিনীত জীবননির্ভর চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’ আসছে শীঘ্রই। ডিসেম্বরের মাঝামাঝিতে এই ছবিটি মুক্তি পেতে পারে বলে জানানো হয়েছে।

পরীমনির জীবননির্ভর চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’ আসছে শীঘ্রই 1

‘অন্তরজ্বালা’ ছবিটি প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী পরীমনি বলেছেন, ‘প্রেমনির্ভর নয়, জীবননির্ভর ছবি হলো ‘অন্তরজ্বালা’। পুরো ছবিতে প্রেম রয়েছে একটি অংশ মাত্র। ছবিটিতে পরিচালক কিসের জ্বালার কথা আসলে বলতে চেয়েছেন, সেটি দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। মাত্র আর কটা দিন। এরপরেই ‘অন্তরজ্বালা’র শুভ মুক্তি পাবে। আমার বিশ্বাস এই ছবি দেখলে দর্শকরা আবারও হলমুখী হবেন।

চিত্রনায়িকা পরীমনি আরও বলেছেন, ‘এখানে আমি একটি হিন্দু পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করি ১৫ ডিসেম্বর সবাই হলে গিয়ে অন্তরজ্বালা ছবিটি দেখতে পাবেন। আমি নিজেও এর মুক্তি ও দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার জন্য অপেক্ষায় রয়েছি।’

‘অন্তরজ্বালা’ ছবিটিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে জায়েদ খানকে। জানা গেছে, ‘অন্তরজ্বালা’ ছবি মুক্তির পূর্বেই ১৭৫টি হল বুকিং পেয়ে রেকর্ড গড়েছে বলে জানা গেছে।

পরীমনির জীবননির্ভর চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’ আসছে শীঘ্রই 2

খ্যাতিসম্পন্ন নির্মাতা মালেক আফসারী পরিচালিত ‘অন্তরজ্বালা’ ছবিটি আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা। এর পরের সপ্তাহে অর্থাৎ ২২ ডিসেম্বর পরিমনি অভিনীত অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’ নামে আরও একটি ছবি মুক্তি পেতে চলেছে।

‘ইনোসেন্ট লাভ’ ছবি সম্পর্কে পরীমনি বলেছেন, ‘ইনোসেন্ট লাভ’ আমার ক্যারিয়ারের শুরুর দিকের ছবি। তাই ওই সময় আমি কেমন ছিলাম, দর্শকরা সেটি পর্দায় উপভোগ করতে পারবেন। ‘ইনোসেন্ট লাভ’ ছবিটিতে ইনোসেন্ট লুকের পাশাপাশি আমাকে সেভাবে গল্প দিয়েও উপস্থাপন করার চেষ্টা করেছেন ছবিটির পরিচালক। ‘ইনোসেন্ট লাভ’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জেফ। এছাড়াও অনেক জনপ্রিয় মুখ অভিনয় করেছেন।

উল্লেখ্য, ‘মনপুরা’ ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী বছর। এই ছবিতে পরীমনিকে দেখা যাবে শুভ্রা চরিত্রে। পরীমনি মনে করেন, এই ছবিটি তার ক্যারিয়ারে ট্রাম কার্ড হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...