কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল (রাখি বন্ধনের মলিনা) আর নেই

জনপ্রিয় এই অভিনেত্রী দীর্ঘদিন ক্যান্সারে ভুগার পর গতকাল (রবিবার) কোলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্টার জলসার বর্তমান সিরিজ রাখি বন্ধনের মলিনা অর্থাৎ রীতা কয়রাল আর নেইভ গতকাল (রবিবার) তিনি কোলকাতার একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

কোলকাতার টেলি সিরিয়াল ও সিনেমার ভীষণই চেনা মুখ ছিলেন রীতা কয়রাল। জনপ্রিয় এই অভিনেত্রী দীর্ঘদিন ক্যান্সারে ভুগার পর গতকাল (রবিবার) কোলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

বর্তমানে তিনি স্টার জলসার ‘রাখি বন্ধন’ সিরিয়ালে অন্যতম মুখ্য চরিত্র মলিনার ভূমিকায় অভিনয় করছিলেন। যদিও এই সিরিয়ালে তার চরিত্র ছিল নেগেটিভ।

জানা গেছে, গত আগস্ট মাস হতে লিভার ক্যান্সারে ভুগছিলেন তিনি। টেলিভিশন এবং সিনেমা জগতে প্রথম থেকেই তার বেশিরভাগ চরিত্রই ছিল নেগেটিভ। তবুও তিনি ছিলেন একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

১৯৯২ সাল হতে তিনি মূলধারার সিনেমায় অভিনয় শুরু করেন। ১৯৯৬ সালে দুলাল ভৌমিক পরিচালিত ‘বেয়াদপ’, হালফিলের অঞ্জন দত্ত পরিচালিত ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘পারমিতার একদিন’ ছবিতে অভিনয় করে জয় করেছেন দর্শকদের হৃদয়। তার অভিনীত আরও হিট সিনেমার মধ্যে রয়েছে- বড় বউ, অসুখ, গুণ্ডা, জীবন নিয়ে খেলা, চিরদিনই তুমি যে আমার ইত্যাদি।

ঋতুপর্ণা ঘোষের ছবিতেও অভিনয় করেছেন রীতা কয়রাল। শুধু সিনেমা নয়, সিরিয়ালের জগতেও বেশ পরিচিত ছিলেন তিনি। সিনেমা, সিরিয়াল ছাড়াও একসময় বিভিন্ন যাত্রা ও নাটকেও অভিনয় করেছেন রীতা কয়রাল। বর্তমানে তার অভিনীত স্টার জলসার সিরিয়াল ‘রাখি বন্ধন’ ছোটদের কাছে একটি জনপ্রিয় সিরিজ। বিশেষ কর রাখির (কৃত্তিকা চক্রবর্তী) অভিনয় ক্ষুদে দর্শকদের আকৃষ্ট করেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...