The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হাবিব ও ন্যান্সির নতুন গান আসছে

গানের সুর ও সংগীত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় দুই সঙ্গীত শিল্পী হাবিব ও ন্যান্সির নতুন গান আসছে। শ্রোতারা যখনই সুন্দর-শ্রুতি গানের অপেক্ষায় থাকেন এই জুটি ঠিক তখন হাজির হন ভিন্ন স্বাদের গান নিয়ে। এবার ঠিক তাই ঘটেছে। তারা সুন্দর শ্রুতিমধুর নতুন গান নিয়ে আসছেন।

হাবিব ও ন্যান্সির নতুন গান আসছে 1

আবারও দুটি দ্বৈত গান নিয়ে আসছেন হাবিব ও ন্যান্সি। ২০ নভেম্বর গান দুটির রেকর্ডও সম্পন্ন হয়েছে ধানমন্ডিতে অবস্থিত হাবিব ওয়াহিদের স্টুডিওতে। নতুন গানের খবরটি সংবাদ মাধ্যমকে জানালেন ন্যান্সি।

এ বিষয়ে ন্যান্সি বলেছেন, ‘সর্বশেষ হাবিব ভাইয়ের সঙ্গে ‘গোলাপের দিন’ শিরোনামে একটি গান করেছিলাম। সেটি ছিলো বেশ দীর্ঘ বিরতির পর। শ্রোতারা ওই গানটিকে ভালোবেসে হৃদয়ে নিয়েছেন। সেই কৃতজ্ঞতায় আরও দুটি গান নিয়ে এবার হাজির হচ্ছি। চমৎকার কথায় হাবিব ভাইয়ের মিষ্টি সুর-সংগীতের ছোঁয়া তো রয়েছেই। আশা করছি এই দুটি গানও পছন্দ হবে শ্রোতাদের।’

নতুন গানের এখনও শিরোনাম ঠিক হয়নি। দুটি গানের একটি লিখেছেন জনপ্রিয় গীতিকবি গুঞ্জন রহমান, অপর গানটির গীতিকার সুহৃদ সুফিয়ান। দুটি গানেরই সুর ও সংগীত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই। শীঘ্রই গান দুটি বাজারে পাওয়া যাবে।

উল্লেখ্য, ২০০৫ সালের শেষের দিকে ‘হৃদয়ের কথা’ ছবির মাধ্যমে হাবিব-ন্যান্সি জুটির যাত্রা শুরু হয়েছিল। সে বছর ‘হৃদয়ের কথা’ ছবির গানে হাবিবের সুর এবং সংগীতে কণ্ঠ দেন ন্যান্সি। তবে হাবিব ও ন্যান্সি জুটির প্রকাশিত প্রথম গান হলো ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির। এরপর হতে এখন পর্যন্ত বহু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন হাবিব ও ন্যান্সি। ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন বাংলা গানের আলোচিত এই জুটি হাবিব-ন্যান্সি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...