দুই নায়িকাকে নিয়ে কোলকাতার ছবিতে দেখা যাবে শাকিবকে

জনপ্রিয় দুই অভিনেত্রী শুভশ্রী ও শ্রাবন্তীকে একসঙ্গে সঙ্গ দেবেন শাকিব খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকায় চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা শাকিব খান সাম্প্রতিক সময় কোলকাতার ছবিতে অভিনয় করে সুখ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন। এবার দুই নায়িকাকে নিয়ে কোলকাতার ছবিতে দেখা যাবে শাকিবকে।

ঢাকায় চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা শাকিব খান সাম্প্রতিক সময় কোলকাতার ছবিতে অভিনয় করে সুখ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন। এবার কোলকাতার অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী শুভশ্রী ও শ্রাবন্তীকে একসঙ্গে সঙ্গ দেবেন শাকিব খান। এমনটিই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন এস কে মুভিজজের কর্ণধার অশোক ধানুকা।

ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে জানা যায়, এখনও ছবির নাম ঠিক না হলেও ছবিটির পরিচালনায় থাকবেন জয়দীপ মুখোপাধ্যায়। জয়দীপ বর্তমানে শাকিব-শুভশ্রীকে নিয়ে ‘চালবাজ’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। আগামী বছরের শুরুতেই নতুন ছবির শুটিং শুরু হবে।

অশোক জানিয়েছেন, এটি হবে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি। পুরোপুরি কমার্শিয়াল সিনেমা যেখানে ভরপুর অ্যাকশন ও রোম্যান্স ঠিক তাই থাকছে এই ছবিতে।

তিনি বলেছেন, ‘এসকে’ বরাবারই বিনোদনমূলক ছবি উপহার দিয়ে আসছে। অনেকেই অনেকরকম বিজ্ঞাপন করে থাকে। আমরা এমনসব ছবি নির্মাণ করি যাতে ইন্ডাস্ট্রি বেঁচে থাকে।

নতুন ছবিতে শুভশ্রী ও শ্রাবন্তী দু’জনের সঙ্গেই রোম্যান্স করতে দেখা যাবে শাকিব খানকে। এই ছবিতে শাকিব খান অভিনয় করবেন দ্বৈত চরিত্রে। ছবির প্রথম অংশের শুটিং হবে কোলকাতাতে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ঈদে।

উল্লেখ্য, ইতিপূর্বে জয়দীপের পরিচালনায় ‘শিকারী’ ও ‘নবাব’-এ অভিনয় করেন শাকিব। ওই ছবিতে নায়িকা ছিলেন যথাক্রমে শ্রাবন্তী এবং শুভশ্রী। একই পরিচালকের ‘চালবাজ’ ছবিতেও অভিনয় করেন শাকিব এবং শুভশ্রী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...