প্রকাশ পেয়েছে ‘চল পালাই’ ছবির ট্রেলার [ভিডিও]

৮ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে চলচ্চিত্র ‘চল পালাই’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘চল পালাই’ ছবির ট্রেলার। ৮ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র ‘চল পালাই’ ছবিটি। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন নায়ক শাহ রিয়াজ, শিপন ও তমা মির্জা।

আগামী ৮ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে চলচ্চিত্র ‘চল পালাই’। ছবিটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক দেবাশীষ বিশ্বাস। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার।

৩ মিনিটের বড় ট্রেলারে ত্রিভুজ প্রেম, দ্বন্দ্ব, অ্যাকশন, নায়লা নাঈমের আইটেম গান ও রোমান্টিক গল্প-সবকিছুকেই তুলে ধরা হয়েছে।

এই বিষয়ে নির্মাতা দেবাশীষ বিশ্বাস সংবাদ মাধ্যমকে বলেছেন, ৮ ডিসেম্বর আমরা ছবিটি মুক্তির জন্য দিন নির্ধারণ করেছি। সেই অনুযায়ী ছবির প্রচারণাও শুরু হয়েছে। আমি মনে করি ছবির প্রচারণার বিষয়টি অনেক বেশি জরুরি। সেই হিসেবেই আমরা পরিকল্পনা করছি।

ছবিটি প্রসঙ্গে তমা মির্জা বলেছেন, ‘এই ছবিতে শিপন ছাড়াও আরেকটি চরিত্রে অভিনয় করবেন শাহ রিয়াজ। তারসঙ্গে এর পূর্বে ‘অ্যাডিকশন’ নামে একটি ছবিতে অভিনয় করা হলেও এইবারই প্রথম শিপনের সঙ্গে কাজ করেছি। ছবির গল্পটি একটি ত্রিভুজ প্রেমের গল্প। আমি শিপনের সঙ্গে পালিয়ে যাওয়ার পথেমধ্যে দেখা হয় শাহ রিয়াজের সঙ্গে। এরপর ঘটতে থাকে নানা ধরনের ঘটনা।’

‘চল পালাই’ ছবিতে আরও অভিনয় করেছেন শিমুল খান, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, জাদু আজাদ প্রমুখ। লাইভ এন্টারটেইনমেন্ট ছবিটি প্রযোজনা করছে।

দেখুন ভিডিও

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...