ইমরান ও অন্বেষার নতুন মিউজিক ভিডিও আসছে

এক গানেই একাধিক চমক নিয়ে শ্রোতাদের সামনে উপস্থিত হচ্ছেন হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও পরিচালক ইমরান মাহমুদুল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক গানেই একাধিক চমক নিয়ে শ্রোতাদের সামনে উপস্থিত হচ্ছেন বর্তমান প্রজন্মের নতুন দুই সঙ্গীত শিল্পী ইমরান ও অন্বেষার নতুন মিউজিক ভিডিও আসছে।

এক গানেই একাধিক চমক নিয়ে শ্রোতাদের সামনে উপস্থিত হচ্ছেন হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও পরিচালক ইমরান মাহমুদুল। সম্প্রতি একটি নতুন গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন তিনি। নতুন এই গানের নাম ‘লাগে বুকে লাগে’।

এই গানটিতে সহশিল্পী হিসেবে রয়েছেন ভারতীয় শিল্পী অন্বেষা দত্ত। প্রথমবারের মতো একইসঙ্গে গাইলেন তারা দু’জন। সম্প্রতি ঢাকায় শেষ হয়ে গেছে সেই ভিডিওটির শুটিং।

এই গান প্রসঙ্গে ইমরান বলেছেন, ‘অন্বেষা আমার খুব পছন্দের একজন শিল্পী। তার কণ্ঠও অসাধারণ। এই গানটির ভিডিওতে দেখা যাবে এক দম্পতির কাহিনী।’

অপরদিকে শিল্পী অন্বেষাও ইমরানের গানের প্রশংসা করে বলেছেন যে, কিছু কিছু গানের কথা, সুর ও কম্পোজিশন এমন থাকে যে, গানটার ভেতরেই ‘লাভ এট ফার্স্ট লিসেনিং’ বিষয়টি থাকে। ‘লাগে বুকে লাগে’ গানটি ঠিক এমনই একটি গান।

‘ইমরানের সঙ্গে আমার পূর্বে পরিচয় ছিল না। তবে তার গান আমি শুনেছি। ‘লাগে বুকে লাগে’ গানটির সুর ও সংগীত তিনি খুবই ভালোভাবেই করেছেন।’ গাওয়া ছাড়া গানের ভিডিওতে মডেলও হয়েছেন ইমরান। গানটির মডেলিংয়ে ইমরানের সঙ্গে রয়েছেন নাদিয়া।

প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) জানিয়েছে, খুব শীঘ্রই ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে। সেইসঙ্গে গানটি পাওয়া যাবে জিপি মিউজিক ও ইয়োন্ডার মিউজিকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...