চীনের সেই ‘স্পাইডারম্যান’ খ্যাত ওয়াং ইয়ংনিং এর মৃত্যু [ভিডিও]

হঠাৎ করে ওয়াং ইয়ংনিং প্রায় মাস খানেক ধরে নিশ্চপ হয়ে যান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যিনি একের পর এক বিপদজনক সব কাজ করে মানুষকে হতবাক করেছেন চীনের সেই ‘স্পাইডারম্যান’ খ্যাত ওয়াং ইয়ংনিং এর মৃত্যু হয়েছে।

চীনের ‘স্পাইডারম্যান’ খ্যাত ওয়াং ইয়ংনিং আকাশচুম্বী ভবনের ছাদে নানা ধরনের কসরত দেখিয়ে মানুষকে বিস্মিত করেছে। সেই ব্যক্তি হঠাৎ করে প্রায় মাস খানেক ধরে নিশ্চপ হয়ে যান! অনেকের মনেই নানা প্রশ্ন আসতে থাকে ‘স্পাইডারম্যান’ থেমে গেলেন নাকি? অবশেষে তার খবর মিলেছে। তার মৃত্যু হয়েছে। এছাড়া ওয়াং ইয়ংনিং এর এক বন্ধুও মৃত্যুর বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

চীনের সংবাদ মাধ্যম সিজিটিএন জানিয়েছে, ওয়াং ইয়ংনিং উঁচু উঁচু ভবনের কিনারায় নানা রকমের খেলা দেখানোর জন্য ছিলেন বিখ্যাত। তিনি কোনো রকম নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই ছাদের কিনারায় হেঁটে বেড়ানো, ছাদের কিনারা এক হাত দিয়ে ধরে শরীর বাইরে রাখাসহ নানা ধরনের দুঃসাহসিক ও বিপদজনক কাজ করতেন।

ওয়াং ইয়ংনিং ১৯৭১ সালে জন্মগ্রহণ করেন। ওয়াং তার ঝুঁকিপূর্ণ কাজগুলোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েইবো’তে @Jixian-Yongning নামে পোস্ট করতেন। তবে তিনি সেখানে সর্বশেষ পোস্টটি দিয়েছেন গত ৮ নভেম্বর। সে কারণেই তার মৃত্যু নিয়ে নেট দুনিয়ায় নানা জল্পনা শুরু হয়েছিল।

এইসব জল্পনায় আরও রসদ জোগায় ওয়াংয়ের বন্ধুর অনলাইনে দেওয়া একটি স্বীকারোক্তি। তার এই বন্ধু নিশ্চিত করেন যে, গত ৮ নভেম্বর একটি উচু ভবন হতে ওয়াং পড়ে যান। পরের দিন তার মরদেহ উদ্ধার করা হয়।

তারবন্ধু ওয়াংয়ের ধারণ করা একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, ওয়াং উঁচু ভবন হতে নিচে পড়ে যাচ্ছেন।

ওয়েইবো’তে দেওয়া ওয়াংয়ের সর্বশেষ ভিডিওতে ইতিমধ্যেই ৬ হাজারের উপরে লাইক পড়েছে। সেখানে অনেকেই শোক জানিয়ে নানা মন্তব্যও করেছেন তার এই অকাল মৃত্যুতে।

দেখুন তার সেই সর্বশেষ ভিডিওটি

Advertisements
Loading...