ববির পার্টি সং এ ব্যাপক সাড়া [ভিডিও]

চিত্রনায়িকা ববি প্রযোজিত প্রথম ছবিটি ইতিমধ্যে চলে এসেছে আলোচনায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ববির পার্টি সং এ ব্যাপক সাড়া পড়েছে। ববির বিগ বাজেটের ছবির তালিকায় ঢালিউডে নতুন নাম হলো ‘বিজলি’।

চিত্রনায়িকা ববি প্রযোজিত প্রথম ছবিটি ইতিমধ্যে চলে এসেছে আলোচনায়। সুপারহিরোর গল্প নিয়ে বাংলাদেশের প্রথম ছবি হিসেবে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতেও রয়েছে এই ছবিটি।

সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা ‘বিজলি’ ছবির প্রথম গান ইউটিউবে প্রকাশ হয় বড়দিন উপলক্ষে গত ২৪ ডিসেম্বর। প্রকাশের মাত্র কয়েক দিনেই বাজিমাত করে দিয়েছে গানটি। শেয়ার করেছেন অনেকেই। প্রশংসাও করছেন দর্শক ‘পার্টি’ শিরোনামের এই গানটির কমেন্ট বক্সে।

ছবিটির পরিবেশক হলো জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলেই মুক্তি দেওয়া হয়েছে এই গানটি। গানটি গেয়েছেন আকাশ ও নন্দিনী। সংগীতও করেছেন আকাশ নিজেই। লিখেছেন প্রিয় চ্যাটার্জি।

ছবির গানটি নিয়ে প্রযোজক ও নায়িকা ববি বলেছেন, ‘বড়দিনকে মাথায় রেখে গানটি বাজারে প্রকাশ করা হয়। ইচ্ছে ছিলো দর্শকরা এই গানটি দিয়েই বড়দিনের পার্টি মাতাবেন। হচ্ছেও ঠিক তাই। সবাই দারুণ প্রশংসা করছেন এবং উপভোগ করছেন। অনেক পরিশ্রম হয়েছে এই গানটি তৈরি করতে। সেই পরিশ্রম স্বার্থক হয়েছে সবার ভালোবাসা পেয়ে।’

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...