মাত্র ৬ বছর বয়সেই ‘বিশ্ব সুন্দরী’!

মাত্র ৬ বছর বয়সেই রুশ শিশুকন্যা অ্যানাস্তাসিয়া কেনিজেভা অ্যানা কে নিয়ে কেনো এতো হইচই?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হয়তো এমন কথা শুনে যে কেও আশ্চর্য হবেন। তবে বাস্তবেও সত্যি এমন একটি ঘটনার খবর পাওয়া গেছে। আর তা হলো, মাত্র ৬ বছর বয়সেই ‘বিশ্ব সুন্দরী’ হয়েছেন এক মেয়ে শিশু!

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে। যা সকলকে বিস্মিত করেছে। মাত্র ৬ বছর বয়সী এক মেয়ে শিশু সারাবিশ্বে হইচই ফেলে দিয়েছে। হয়েছেন নামিদামি সংবাদমাধ্যমের শিরোনামও!

মাত্র ৬ বছর বয়সেই রুশ শিশুকন্যা অ্যানাস্তাসিয়া কেনিজেভা অ্যানা কে নিয়ে কেনো এতো হইচই? এক কথায় উত্তর দিলে নিজের ইনস্টাগ্রামে রেকর্ডসংখ্যক অনুসারী রয়েছে এই রুশ কন্যার। এই অনুসারীই তাকে নাকি ‘বিশ্ব সুন্দরী’র খেতাব দিয়েছেন। শুধু তাই নয়, বিশ্বের শীর্ষ সংবাদমাধ্যমগুলো তার খবর ফলাও করে প্রচারও করেছে।

জানা যায়, অ্যানাস্তাসিয়া কেনিজেভা অ্যানার মা একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তাকে খুলে দেন। আর যায় কোথায়, অ্যাকাউন্ট তৈরি করার পরপরই আড়াই মিলিয়ন অনুসারী যোগ দেয় তার ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। অবিশ্বাস্য ব্যাপার হলো, ইতিমধ্যে সেটা বেড়ে দাঁড়িয়েছে ৫ মিলিয়নেরও অধিক! ইংলিশ জনপ্রিয় ট্যাবলয়েড ‘মেট্রো’ এমন একটি খবর দিয়েছে।

স্যোসাল মিডিয়ায় অ্যানার এই তুমুল জনপ্রিয়তা দেখে ইউরোপের মিডিয়া তাকে নতুন থিলান ব্লনডিউ আখ্যা দিতেও শুরু করেছে। এর কারণ হলো, ফরাসি মডেল থিলান ব্লনডিউয়ের মতোই অ্যানাস্তাসিয়া কেনিজেভা অ্যানার রয়েছে আকর্ষণীয় নীল চোখ ও বাদামি চুল। ছোটবেলায় নাকি দেখতে ঠিক এমনটিই ছিলেন ফরাসি মডেল থিলান ব্লনডিউ।

অ্যানাকে সুন্দরী হিসেবে গোটা বিশ্বের সামনে উপস্থাপনের করার পেছনে মূল কারিগর হচ্ছেন তারই মা। যিনি কিনা প্রতিনিয়তই মেয়ের মডেলিং অ্যাডভেঞ্চারের ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে আসছেন।

ইতিমধ্যেই অ্যানার প্রচুর জনপ্রিয়তা দেখে বড়সড় প্রতিষ্ঠানগুলো হুমড়ি খেয়ে পড়েছে। একমাত্র লক্ষ্য হলো অ্যানাকে দিয়ে পণ্যের বিজ্ঞাপন করানো।

জানা গেছে, অ্যানার এক ভক্ত বলেই দিয়েছেন যে, অ্যানা একদিন রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়েকের আসন দখল করবে।

Advertisements
Loading...