The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

১৯ বছর পর কাজল ও রাণীর সঙ্গে শাহরুখ!

১৯ বছর আগের কথা ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় অভিনয় করেন শাহরুখের সঙ্গে রাণী মুখার্জি ও কাজল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১৯ বছর আগের কথা ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় অভিনয়ের পর তাদের আর একসঙ্গে দেখা যায়নি। সেই দীর্ঘ সময়ের পর কাজল ও রাণীর সঙ্গে শাহরুখকে আবার দেখা যাবে!

১৯ বছর পর কাজল ও রাণীর সঙ্গে শাহরুখ! 1

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার কথা সকলের মনে আছে। কারণ সে সময়ের হিট ছবি ছিলো এটি। এই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করেন রাণী মুখার্জি ও কাজল। তারপর তাদের আর একসঙ্গে দেখা যায়নি। নতুন খবর হলো- ১৯ বছর পর আবারও বড় পর্দায় একই সিনেমাতে বলিউডের এই তিন তারকা শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জিকে দেখা যাবে।

জানা গেছে, আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমাতে বামনের চরিত্র অভিনয় করছেন বলিউড হিরো শাহরুখ খান। এই সিনেমাতেই অতিথি শিল্পী হয়ে হাজির হচ্ছেন কাজল ও রাণী মুখার্জি। করণ জোহরের ‘কভি আলবিদা না ক্যাহনা’ সিনেমাতেও মাত্র কয়েক সেকেন্ডের জন্য ছিলেন কাজল।

সেই ১৯ বছর আগে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমাতে শাহরুখ-রাণী-কাজলকে দারুণ পছন্দ করেন দর্শকরা। তাই আবারও তিনজন একসঙ্গে হচ্ছেন ‘জিরো’ চলচ্চিত্রে। তাই অনেকেই বলছেন, এবার কুছ কুছ হোতা হ্যায় টু তে দেখা যাবে তাদের।

‘কুছ কুছ হোতা হ্যায়’ চলচ্চিত্রটি ১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পেয়েছিল। আর আগামী ডিসেম্বরে মুক্তি পাবে ‘জিরো’ সিনেমা। রাণী, কাজল ছাড়াও ‘জিরো’তে দেখা যাবে কারিশ্মা কাপুর, শ্রীদেবী এবং আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাও অভিনয় করছেন ‘জিরো’ চলচ্চিত্রটিতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...