বিশ্ব ইজতেমার ২য় পর্বের আখেরী মোনাজাত আজ

বেলা সাড়ে ১০টা হতে ১১টার মধ্যে অনুষ্ঠিত হবে আখেরী মোনাজাত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্ব ইজতেমার ২য় পর্বের আখেরী মোনাজাত আজ। কিছুক্ষণ পর আমিন আমিন ধ্বনিতে মুখরিত হবে টঙ্গীর তুরাগ তীর।

বিশ্ব ইজতেমার ২য় পর্বের আখেরী মোনাজাত আজ। বেলা সাড়ে ১০টা হতে ১১টার মধ্যে অনুষ্ঠিত হবে আখেরী মোনাজাত। কিছুক্ষণ পরআমিন আমিন ধ্বনিতে মুখরিত হবে টঙ্গীর তুরাগ তীর। গত পরশু (শুক্রবার) ফজরের নামাজের পর আম বয়ানের মাধ্যমে শুরু হয় বিশ্ব ইজতেমার এ বছরের ২য় পর্ব। এবারের এই ২য় পর্বে ১৬টি জেলার ধর্মপ্রাণ মুসলমানসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত অতিথিরাও অংশ নিচ্ছেন টঙ্গীর তুরাগ নদীর তীরে আয়োজিত বিশ্ব ইজতেমায়।

গতপরশু (শুক্রবার) শুরু হওয়া বিশ্ব ইজতেমায় বাংলাসহ বিভিন্ন ভাষায় চলেছে বয়ান। লক্ষ লক্ষ মানুষ হাজির হন বিশ্ব ইজতেমায়। আজ আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হবে এ বছরের জন্য আয়োজিত ৫৩ তম বিশ্ব ইজতেমা। দেশ ও জাতি তথা সমগ্র মুসলিম জাহানের কল্যাণ কামনা করে মোনাজাত করা হবে।

এদিকে ফজরের নামাজের পর থেকেই ইজতেমা প্রাঙ্গণে আসতে শুরু করেছে। টঙ্গী অভিমুখে সড়ক বন্ধ থাকায় অনেকেই পায়ে হেঁটেই উপস্থিত হন ইজতেমা মাঠে। তুরাগ তীরের আশেপাশের বিল্ডিং এর ছাদে হাজার হাজার মানুষ অবস্থান নিয়েছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...