ইসরায়েলের প্রধানমন্ত্রীকে ‘বর্জন’ করলেন তিন খান! কিন্তু কেনো?

মুম্বাইয়ে আয়োজন করা হয় ‘শালোম বলিউড পার্টি’। সেই অনুষ্ঠানে স্বস্ত্রীক উপস্থিত হন ভারতে সফরত ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতে সফররত ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে ‘বর্জন’ করেন বলিউডখ্যাত তিন খান! কিন্তু কেনো তারা ইসরায়েলের প্রধানমন্ত্রীকে ‘বর্জন’ করেন?

জানা যায়, সম্প্রতি ‘শালোম বলিউড’ নামে একটি প্রামাণ্যচিত্রকে ঘিরে মুম্বাইয়ে আয়োজন করা হয় ‘শালোম বলিউড পার্টি’। সেই অনুষ্ঠানে স্বস্ত্রীক উপস্থিত হন ভারতে সফরত ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় এবং বলিউডের পরিচালক করন জোহর। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চনের মতো বলিউডের মহারথীরাও। তবে সেখানে দেখা যায়নি বলিউডখ্যাত তিন খানকে।

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর অনুষ্ঠানে উপস্থিত না হয়ে অন্যরকম এক প্রতিবাদ জানিয়েছেন বলিউড তারকা শাহরুখ খান, আমির খান এবং সালমান খান। তিন খানের উপস্থিত না হওয়া নিয়ে তুমুল আলোচনাও সৃষ্টি হয়েছে সেখানে।

ধারনা করা হচ্ছে যে, মুসলিম বিশ্বের উপর চালানো ইসরায়েলি আগ্রাসন এবং দীর্ঘদিন ধরে ফিলিস্তিনের উপর অমানবিক হামলার কারণে বিতর্কিত নেতানিয়াহুকে ইচ্ছা করেই এড়িয়ে গেছেন বলিউডের তিন খান। যদিও অনুষ্ঠানে উপস্থিত না থাকার বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি কেওই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...