জাহিদ হাসান ও শখ ‘মিস্টার টেনশন’ নাটকে জুটি বাঁধছেন

তাদের এই ধারাবাহিক নাটকের নাম ‘মিস্টার টেনশন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও শখ ‘মিস্টার টেনশন’ নাটকে জুটি বাঁধছেন। জাহিদ হাসান ও শখ ইতিপূর্বেও অনেক নাটকে ও টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন।

জাহিদ হাসান ও শখ অনেক নাটকে ও টেলিফিল্মে দু’জন একসঙ্গে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন। তবে এবারই প্রথম জাহিদ হাসান ও শখ ধারাবাহিক কোনো নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন। তাদের এই ধারাবাহিক নাটকের নাম ‘মিস্টার টেনশন’। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন জাহিদ হাসান। জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করছেন টিভি অভিনেত্রী আনিকা কবির শখ।

খ্যাতিমান সিনেমাটোগ্রাফার আনোয়ার হোসেন বুলুর ক্যামেরায় আদিবাসী মিজানের নির্দেশনায় রাজধানীর অদূরে পুবাইলের একটি শুটিং হাউজে ‘মিস্টার টেনশন’র শুটিং শুরু হয়েছে ২৯ জানুয়ারি হতে।

নাটকটির গল্প প্রসঙ্গে জাহিদ হাসান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘মিস্টার টেনশন’ যেমন সবাইকে টেনশন দেয়, আবার সবার টেনশন নিজের মাথায় নিয়ে নেয়; এমনই এক ব্যক্তির কাহিনী ফুটে উঠেছে।

জানা গেছে, মূলত ‘মিস্টার টেনশন’কে ঘিরেই নাটকের গল্প আবর্তিত হয়েছে। তাকে ঘিরেই নাটকে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রের আবির্ভাব ঘটবে। আগামী মার্চ মাসে ‘মিস্টার টেনশন’ এনটিভিতে প্রচার শুরু হবে বলে জানিয়েছেন অভিনেতা, নির্মাতা জাহিদ হাসান। আপাতত নাটকটির ৫২টি পর্ব নির্মিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...