নিজের ছবি দেখতে না করলেন পরিচালক জাকির হোসেন রাজু!

৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ভালো থেকো’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা শুনে যে কেও আশ্চর্য হবেন সেটিই স্বাভাবিক। কারণ একজন পরিচালক তার ছবি দেখার জন্য দর্শকদের আমন্ত্রণ জানান। কিন্তু পরিচালক জাকির হোসেন রাজু নিজের পরিচালনার ছবি না দেখতে বললেন! কিন্তু কেনো?

চলচ্চিত্রের পরিচালকরা নিজেদের ছবি জন্য সবসময় দর্শকদের আহ্বান জানান। তবে এবার ব্যতিক্রমী ঘটনা ঘটালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে তাঁর পরিচালনায় নির্মিত ‘ভালো থেকো’ ছবিটি। তিনি ওই ছবিটি না দেখার অনুরোধ জানিয়েছেন। আবার এই অনুরোধই এখন পোস্টার হয়ে সেঁটে গেছে বিভিন্ন দেওয়ালে!

যদিও তিনি সবাইকে নিষেধ করেননি, পোস্টারে লেখা রয়েছে, বিশ্ববিদ্যালয়ের ছাত্র, শিক্ষক এবং রাজনৈতিক কর্মীদের ছবিটি না দেখার আহ্বান জানানো হয়েছে। তবে কেনো এই আহ্বান? এর উত্তরে একটি অনলাইন সংবাদ মাধ্যমকে পরিচালক জাকির হোসেন রাজু বলেছেন, ‘একটি বিশেষ কারণে আমি বলেছি। বিশেষ একটি মহলকে আমি ছবিটি না দেখার জন্য আহ্বান জানিয়েছি। তবে কেনো, তা আমি এখনই বলতে চাই না।’

‘ভালো থেকো’ ছবিটি নিয়ে আশা প্রকাশ করে জাকির হোসেন রাজু বলেছেন, ‘ছবিটি নিয়ে আমি শতভাগ আশাবাদী। আমি বিশ্বাস করি যে, এই ছবি যে দর্শক একবার দেখবেন, তাঁরা আবারও প্রেক্ষাগৃহে যাবেন ছবিটি দেখার জন্য। এমনকি আমি বলতে চাই অনেক দর্শক ৪/৫বার ছবিটি দেখবেন। ছবির প্রচার যদি ভালোভাবে করা যায় তাহলেই দর্শকরা সিনেমা হলে যাবেন।’

ছবিটির প্রযোজনা সংস্থা অভি কথাচিত্রের পক্ষ হতে সংবাদ মাধ্যমকে জানানো হয়, ছবিটি শতাধিক হলে মুক্তি পাচ্ছে। তবে হলের সংখ্যা দেড়শরও বেশি হতে পারে বলে জানানো হয়েছে।

‘ভালো থেকো’ ছবিটিতে আরিফিন শুভর বিপরিতে তানহা তাসনিয়া অভিনয় করেছেন। আরও আছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, আসিফ ইমরোজ, জ্যাকি আলমগীর, রেবেকা, তানিন সুবহাসহ প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...