পরীমনি এবার নায়িকা হচ্ছেন প্রসেনজিতের

এ্যাকশন ছবি হতে বের হয়ে এসে এবার দীপঙ্কর দীপন নির্মাণ করবেন রোমান্টিক ধাচের ছবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি এবার নায়িকা হচ্ছেন কোলকাতার প্রসেনজিতের। ছবিটি পরিচালনা করছেন দীপঙ্কর দীপন।

বাংলাদেশের ছবিতে এবার অভিনয় করতে করতে চলেছেন কোলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি। এই ছবিটি পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। যদিও এখনও প্রসেনজিতের সঙ্গে কথাবার্তা চলছে বলে জানা গেছে।

নির্মাতা জানিয়েছেন, ‘ছবিটির বিষয়ে আলোচনা চলছে। প্রসেনজিতের সঙ্গে কথাও বলেছি। তবে এখনও কেও চুক্তিবদ্ধ হননি। তবে প্রসেনজিত অভিনয় করার ব্যাপারে শতভাগ আশাবাদি। শীঘ্রই সবকিছু চূড়ান্ত হবে বলে আশা করছি।

জানা গেছে, এ্যাকশন ছবি হতে বের হয়ে এসে এবার দীপঙ্কর দীপন নির্মাণ করবেন রোমান্টিক ধাচের ছবি। ছবিটির চিত্রনাট্য তৈরি করছেন অর্ক মোস্তফা।

ছবিটির কাহিনী এমন: ইতালীতে বসবাস করা দুই প্রজন্মের বাঙালীদের জীবনের টানাপোড়ন নিয়ে নির্মিত হবে ছবিটির গল্প। এই ছবিতে একটি প্রজন্মের প্রতিনিধি হিসেবে অভিনয় করবেন প্রসেনজিৎ।

তবে ছবির নাম এখনও পরিচালক সমিতিতে নিবন্ধন হয়নি। তাই এখনই নাম প্রকাশ করা হয়নি। আগামী এপ্রিল মাস হতে ছবিটির শ্যুটিং শুরু হবে। জুলাই মাসেই শেষ করা হবে। শুরুতেই ২০ দিন শুটিং হবে ইতালিতে। সেখানে ছবির ৫০ শতাংশ শুটিং হবে। বাকিটা বাংলাদেশে হবে।

এই ছবিটিতে আরও একজন নায়ক থাকবেন বলে জানানো হয়েছে। এই চরিত্রের জন্য নির্মাতা এ বি এম সুমনের কথা ভাবছেন। পরীমনি তো থাকছেন, থাকতে পারেন ভারতের বাংলা ছবির কোনো নায়িকাও।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...