নুসরাত ফারিয়া এবার নায়িকা থেকে গায়িকা!

দুই বাংলার চলচ্চিত্রের বর্তমান সময়ের এক জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া এবার নায়িকা হতে গায়িকার ভূমিকায় হাজির হতে চলেছেন। এমন তথ্য সংবাদ মাধ্যমকে দিয়েছেন নায়িকা নিজেই।

দুই বাংলার চলচ্চিত্রের বর্তমান সময়ের এক জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনা দিয়েই ক্যারিয়ার শুরু করলেও বড় পর্দায় অভিনয় করে তিনি পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। ঢালিউডের পাশাপাশি কোলকাতার চলচ্চিত্রেও তিনি এখন পরিচিত মুখ। ওপার বাংলাতেও তার ভক্ত সংখ্যা বর্তমানে অনেক। এবার ফারিয়া ভক্তদের জন্য নতুন খবর হলো তিনি দর্শকদের জন্য গান নিয়ে আসছেন। পুরোই ভিন্ন পরিচয়ে উপস্থিত হচ্ছেন নুসরাত ফারিয়া। এই তথ্য সংবাদ মাধ্যমকে দিয়েছেন নুসরাত নিজেই।

নুসরাত ফারিয়া বলেছেন, ‘এবার নতুন পরিচয়ে দর্শকদের সামনে হাজির হতে চলেছি। আমি একটা গান করেছি। গানের নাম ‘পটাকা’। অনেকটা গোপনে গানের রেকর্ডিং শেষ করেছি। গানটির কথা লিখেছেন রাকিব হাসান রাহুল ও সুর করেছেন প্রীতম হাসান। ইতিমধ্যেই গানের কাজ শেষ হয়েছে। এখন মিউজিক ভিডিওর কাজে আগামী ১৬ মার্চ মুম্বাই রওনা করবো। আসছে এপ্রিলে গানের মিউজিক ভিডিওসহ দর্শকের সামনে হাজির হবো আশা করছি। গানটি সবার ভালো লাগবে।’

জানা গেছে, প্রাতিষ্ঠানিকভাবে গান শেখা না হলেও অনেকদিন ধরেই গানের চর্চা করছেন ফারিয়া। টানা চর্চার পর গানটিতে কণ্ঠ দিয়েছেন ফারিয়া। এই গানটির মিউজিক ভিডিও পরিচালনার পাশাপাশি কোরিওগ্রাফি করবেন ভারতের বাবা যাদব। ফারিয়ার সঙ্গে মডেল হিসেবে কে থাকবেন সেটি এখনও জানা যায়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...